ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নরসিংদীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

নরসিংদী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ১৫ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

নরসিংদীতে পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে আব্দুর রাজ্জাক (৩৮) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এ সময় আহত হয়ে শিবপুর থানার তিনি পুলিশ সদস্য।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে শিবপুর উপজেলার তেলিয়া শশ্মানঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাজ্জাক শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় একটি হত্যা, ১২টি ডাকাতিসহ ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, রাজ্জাককে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ গ্রেপ্তার করা করে।জিজ্ঞাসাবাদে অস্ত্র ও সহযোগী ডাকাতদের বিষয়ে তথ্য দেয় সে। তার দেওয়া তথ্যমতে অন্যান্য ডাকাতদের গ্রেপ্তারের জন্য তাকে নিয়ে রাতে অভিযানে বের হয় পুলিশ। রাত ১২টার দিকে শশ্মান ঘাট এলাকায় গেলে রাজ্জাককে ছিনিয়ে নেওয়ার উদ্দেশে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে অন্যান্য ডাকাতরা। এসময় রাজ্জাক, পুলিশের এক এএসআই ও দুই কনস্টেবল গুলিবিদ্ধ হয়। রাতে তাদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত ঘোষণা করেন। আহত তিন পুলিশ সদস্যকে জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, নিহত ডাকাতের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে চারটি রামদা, পাঁচ রাউন্ড গুলি, একটি এক নলা বন্দুক ও একটি তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়েছে।


নরসিংদী/গাজী হানিফ মাহমুদ/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়