ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হবিগঞ্জের সবার প্রিয় শিক্ষক জলিল স্যার আর নেই

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৬, ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হবিগঞ্জের সবার প্রিয় শিক্ষক জলিল স্যার আর নেই

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের সবার প্রিয় শিক্ষক আব্দুল জলিল স্যার (৭০) আর নেই। শনিবার সকাল সাড়ে ১১টায় তিনি শায়েস্তাগঞ্জ পৌরসভার লেঞ্জাপাড়াস্থ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

বাদ আছর শায়েস্তাগঞ্জ পৌরসভা মাঠে অনুষ্ঠিত তাঁর জানাজায় মানুষের ঢল নামে। পরে বাহুবল উপজেলাস্থ লাকড়িপাড়ায় তাঁর নিজ গ্রামে তাঁকে দাফন করা হয়।

ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ে দীর্ঘ দিন ধরে শিক্ষকতা করা আব্দুল জলিলের পরিচিতি ও সুনাম ছিল জেলার বাইরেও। স্থানীয়রা তাঁকে জলিল স্যার নামে এক ডাকে চিনতেন। সঙ্গত কারণে তাঁর মৃত্যুতে হবিগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

১৯৬৮ সালে তিনি শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা শুরু করেন। পর্যায়ক্রমে তিনি বাংলাদেশ স্কাউট, শিক্ষক সমিতির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হন। ১৯৯৯ থেকে ২০০৫ পর্যন্ত এ স্কুলের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে সততার সাথে শিক্ষা কার্যক্রম পরিচালনা করেন। অবসরে গিয়ে তিনি শায়েস্তাগঞ্জ পৌরসভাস্থ বাসায় ছিলেন। বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, প্রাক্তন মেয়র এমএফ আহম্মেদ অলি, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আসম আফজল আলী, সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, প্রাক্তন সভাপতি আব্দুর রকিব, প্রাক্তন সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ প্রমুখ।


হবিগঞ্জ/মো. মামুন চৌধুরী/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়