ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সিলেটে মোবাইল টাওয়ার-মার্কেটে আগুন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৬, ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে মোবাইল টাওয়ার-মার্কেটে আগুন

সিলেটে পৃথক অগ্নিকাণ্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে এতে হতাহত ঘটেনি। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে উভয় স্থানে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছে দমকল বাহিনী।

রোববার দুপুরে নগরের রায়নগর এলাকায় এয়ারটেল মোবাইল টাওয়ার এবং শহরতলীর টুকেরবাজারের দিলাল মার্কেটে আগুন লাগে। আগুনে দিলাল মার্কেটের সাতটি দোকান পুড়ে গেছে।

দমকল বাহিনীর দক্ষিণ সুরমা স্টেশনের কর্মকর্তা রায়হান চৌধুরী জানান, দুপুর ২টা ২৫ মিনিটের দিকে রায়নগরে এয়ারটেলের টাওয়ারে আগুন লাগে। খবর পেয়ে দক্ষিণ সুরমা স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে কয়েক মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে টাওয়ারটির ২৫/৩০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

দমকল বাহিনীর সিলেট স্টেশনের কর্মকর্তা হুমায়ূন কার্নাইন বলেন, দুপুর ২টার দিকে টুকেরবাজারের দিলাল মার্কেটে আগুনে সাতটি দোকান পুড়ে গেছে। মার্কেটের একটি কক্ষে তুলার গোদাম ছিল, সেখানে প্রথমে আগুন লাগে; পরে তা দ্রুত ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সিলেট ফায়ার সার্ভিস স্টেশনের পাঁচটি ইউনিট দ্রুত সেখানে গিয়ে ঘণ্টাব্যাপি চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে সাতটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।


সিলেট/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়