ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৬, ০৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিস্ফোরণে নিহতদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১৮ ১২:০৪:০৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১৯ ১০:৫১:১৫ এএম

চট্টগ্রামের কোতোয়ালি থানার পাথরঘাটায় ভয়াবহ বিস্ফোরণে নিহতদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন সামাজিক যোগাযোগ মাধ্যমে এক মানবিক আবেদন জানিয়েছেন।  নিহত ব্যক্তিদের সহায় সম্বলহীন পরিবারের সদস্যদের সাহার্যাতে এগিয়ে আসার জন‌্য এই আহ্বান জানান তিনি।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে বলেন, পাথরঘাটায় ভয়াবহ বিষ্ফোরণের ঘটনায় যে সাতজন মারা গেছেন তন্মধ্যে চারজনই হতদরিদ্র। দুজন রিকশাচালক, একজন ভ্যানচালক এবং একজন রংমিস্ত্রি। চার পরিবারের সহায় সম্বল ছিলেন এই চার ব্যক্তি। এই চার ব্যক্তিই তাদের বেঁচে থাকার অবলম্বন ছিলেন। তারা মারা যাওয়ার সঙ্গে সঙ্গে অন্ধকার নেমে আসছে এই চার পরিবারের সামনেও। ভয়ঙ্কর এই দুর্ঘটনা থেকে ওদের আমরা বাঁচাতে পারিনি।

ওসি বলেন, এই অসহায় পরিবারগুলোকে বেঁচে থাকার স্বপ্নটা তো আমরা বাঁচিয়ে রাখতে পারব। আসুন, আমরা যার যার অবস্থান থেকে তাদের সহযোগিতা করি। সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়াই। আমাদের ছোট ছোট সহযোগিতাই ওদের বাঁচার স্বপ্নটাকে বড় করে তুলবে।

অসহায় এই চার পরিবারকে যেকোন আর্থিক সহযোগিতার জন্য যোগাযোগ কোতোয়ালি থানার অফিসার ইনচার্জের সরকারী মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

যোগাযোগ মোহাম্মদ মহসিন পিপিএম, ওসি, কোতোয়ালি থানা, সিএমপি, মোবাইল নম্বর : ০১৭১৩৩৭৩২৫৬, ব্যক্তিগত বিকাশ নম্বর, ০১৭৪৮০৮৮১০৬, ০১৮৫৫৯৬৬৭৩৩, ০১৮১৬১৩৭৯৫৩


চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

ইউটিউব সাবস্ক্রাইব করুন