ঢাকা, শুক্রবার, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিদেশ থেকে এসেই প্রতিপক্ষকে গুলি!

বাগেরহাট সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-১৮ ১২:২৮:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১৮ ২:১৩:০৩ পিএম

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে আহত হয়েছেন বাবা, পেটানো হয়েছে ছেলেকেও ।

আহত বাবা শের আলী শেখ (৬৫) ও তার ছেলে ওয়াহিদুল (৩৫) কে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। রোববার রাতে মোল্লাহাট উপজেলার শাসন গ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, তাদের সম্পত্তি দখল নিতে দীর্ঘদিন ধরে ইউনিয়ন বিএনপি নেতা বাসু শেখসহ তার লোকেরা মরিয়া হয়ে উঠেছে। এ নিয়ে মামলা মকদ্দমাও চলছে। সম্প্রতি বিদেশ থেকে এসেই বাসু শেখের ছেলে শরিফুল তাদের উপর হামলা চালিয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, ‘আপন চাচাতো ভাইদের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। রোববার রাতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে বাসু শেখের ছেলে এখলাছ এবং ওয়াসিক লোকজন নিয়ে হামলা চালায়। এতে শের আলী শেখ (৬৫) গুলিতে ও তার ছেলে ওয়াহিদুল মারপিটে আহত হন। এসময় উভয়ের মধ্যে মারধরের ঘটনা ঘটে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার অভিজিত কুমার মৃধা বলেন, ‘শের আলী শেখ নামের এক রোগী ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। আমরা অস্ত্রোপচার করে রাতেই তার ডান পা থেকে একটি গুলি বের করি। তিনি ও তার ছেলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’


বাগেরহাট/আলী আকবর টুটুল/টিপু

ইউটিউব সাবস্ক্রাইব করুন