ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১১, ১৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

পিয়াজ, চাউলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

সোমবার সকালে জেলা বিএনপির আয়োজনে জেলা বিএনপির কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বেড় হয়।

মিছিলটি কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে বের হওয়া শুরু করলে পুলিশের বাধায় তা পণ্ড হয়ে যায়। পরে পুরাতন কালেক্টরেট ভবনের সামনে এক পথ সভায় মিলিত হয়।

পথসভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন, জনগণের ভোটে নির্বাচিত না হওয়ার কারণে এই স্বৈরাচারী সরকার পিয়াজ, চাউলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে বৃদ্ধি করে জনগণের সাথে উপহাস করছে। সরকার দলীয় সিন্ডিগেট তৈরি করে বাজার নিয়ন্ত্রণ করছে। তারা পেঁয়াজের দাম রের্কড পরিমাণে বৃদ্ধি করে কেসিনোসহ সরকার দলীয় নেতাদের দুর্নীতিকে অন্য দিকে মোর নেয়ার জন্যই দেশের জনগণের সাথে প্রতারণা করে পেঁয়াজের দাম বৃদ্ধি করেছে।

এ সময় তিনি আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে যে এই স্বৈরাচারী সরকার অবৈধভাবে কারারুদ্ধ করে রেখেছে সেখান থেকে তাকে নি:শর্ত মুক্তি দিতে হবে।

এ সময়  আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম খান, আ. ছালাম বাতেন, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, যুগ্ম সাধারণ সম্পাদক ছরোয়ার হোসেন হাওলাদার, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা মৎস্যজীবী দলের তরিকুল ইসলাম নজিবুল, জেলা জাসাসের সভাপতি জাহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান রুবেল, সহ-সভাপতি খাইরুল ইসলাম বাবু প্রমুখ।



পিরোজপুর/শুভ/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়