ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পেঁয়াজ নিয়ে কারসাজি চক্রের কঠোর শাস্তি: হানিফ

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ১৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পেঁয়াজ নিয়ে কারসাজি চক্রের কঠোর শাস্তি: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ পেঁয়াজের দাম বৃদ্ধিকারীদের কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, পেঁয়াজ নিয়ে যে কারসাজি হচ্ছে, এদের বিরুদ্ধে সরকার পদক্ষেপ নিয়েছে। এর সাথে যারা জড়িত তাদের খুঁজে বের করা হচ্ছে। এই চক্রকে চিহ্নিত করে কঠোর শাস্তি দেয়া হবে।

সোমবার বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, আমাদের দেশে কিছু সুবিধাবাদী ব্যবসায়ী আছে।  মানুষের দুর্বলতার সুযোগ নিয়ে তারা ফায়দা লুটতে চায়। এসব ব্যবসায়ীরা পেঁয়াজ গুদামজাত করে দাম বাড়িয়ে দিয়েছে। এই ধরনের সুবিধালোভী ব্যবসায়ীদের কারণে সাধারণ মানুষের দুর্ভোগ হয়। আমরা বিদেশ থেকে পেঁয়াজ আমদানি করছি।  পেঁয়াজের দাম ইতিমধ্যে কমতে শুরু করেছে।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ.ক.ম সরোয়ার জাহান বাদশা, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রাশিদা বেগম, সাবেক সাংসদ সুলতানা তরুন, লাইলা আঞ্জুমান বানু, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ডা. আমিনুল হক রতন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় কুষ্টিয়া কোর্টের অতিরিক্ত পিপি অ‌্যাডভোকেট আব্দুল হালিমকে সভাপতি ও মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল আরেফিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

এ সময় জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


কুষ্টিয়া/কাঞ্চন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়