ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সম্মেলন উপলক্ষে রাজশাহী জেলা আ’লীগের সভা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৫, ১৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সম্মেলন উপলক্ষে রাজশাহী জেলা আ’লীগের সভা

আগামী ৪ ডিসেম্বর সম্মেলন উপলক্ষে রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন সম্মেলনের প্রধান সমন্বয়ক আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন। সভায় সম্মেলন সফলভাবে আয়োজনে বিস্তারিত আলোচনা করা হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আখতার জাহানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন, সদস্য রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের এমপি ডা. মনসুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিনাতুন নেছা তালুকদার প্রমুখ।

গত ৮ নভেম্বর ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাদের মতবিনিময় সভা হয়।

সভায় আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। একইসঙ্গে সম্মেলন আয়োজনে রাসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি খায়রুজ্জামান লিটনকে প্রধান সমন্বয়কের দায়িত্ব দেন কেন্দ্রীয় নেতারা।


রাজশাহী/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়