ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে...

নরসিংদী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৯, ২০ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে...

নরসিংদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ডাকাতির নাটক সাজিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন ১১ জন।

মঙ্গলবার রাত ২টার দিকে নরসিংদী শহরতলীর হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর এলাকার রুপচাঁন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- বাদুয়ারচর এলাকার রুপচাঁন (৪৫), আব্দুল আউয়াল (৫৫), আব্দুস সাত্তার (৫০), হানিফা (৩০), মোজাহিদ (২০), আকিব (১৭), মোমেনা খাতুন (৪২), মিনার (২৫), হিরন মিয়াসহ (৫৫) আরো দুজন।

এলাকাবাসী জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে দীর্ঘদিন ধরে একই এলাকার সেলিম ভূঁইয়ার সঙ্গে রুপচাঁনের বিরোধ চলছিল। এরই জেরে সেলিম ভূঁইয়াকে ফাঁসানোর জন্য নিজ বাড়িতে ডাকাতির নাটক সাজায় রুপচাঁন মিয়া। রাত ২টার দিকে রুপচান মিয়া ও তার লোকজন ব্লেড দিয়ে নিজেরাই হাত কেটে রক্তাক্ত করে। ডাকাতির ঘটনা জানিয়ে মসজিদের মাইক দিয়ে মাইকিং করা হয়। এসময় ওই এলাকায় টহল ডিউটিতে ছিলেন নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক সুমন ও সঙ্গীয় ফোর্স। ডাকাতির ঘটনার মাইকিং শুনে সঙ্গে সঙ্গে টহলরত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

এসময় ঘটনাস্থল থেকে মোজাহিদ ও  সাকিব নামে দুজনকে হাতেনাতে আটক করে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির নাটক সাজানোর কথা স্বীকার করেন। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো নয় জনকে আটক করে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক এস আই সুমন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতে টহলরত অবস্থায় মসজিদের মাইকিংয়ে শুনতে পাই ডাকাতির খবর। ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করে জানতে পারি ডাকাতির ঘটনা সাজানো ও পূর্বপরিকল্পিত।

প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য নিজেরা ডাকাতির নাটক সাজিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে হাসপাতাল থেকে আরও নয় জনকে আটক করা হয়।


নরসিংদী/হানিফ/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়