ঢাকা, রবিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সিলেট জেলা যুবদলের সব ইউনিট কমিটি বিলুপ্ত

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-২০ ১০:৪৪:২১ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-২০ ১০:৪৪:২১ পিএম

সাংগঠনিক কাঠামো শক্তিশালী ও সংগঠন গতিশীল করার লক্ষ্যে সিলেট জেলা যুবদলের সব ইউনিট কমিটি বিলুপ্ত করা হয়েছে। বুধবার জেলা যুবদলের বর্ধিত সভায় এই ঘোষণা দেয়া হয়।

এ বিষয়ে জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু বলেন, শিগগিরই নবীন ও প্রবীণের সমন্বয়ে এ সব কমিটি গঠন করা হবে। আর এসব কমিটিতে দলের জন্য ত্যাগ স্বীকারকারীদের মূল্যায়ন করা হবে।

তিনি আরও বলেন, সব কিছুর ঊর্ধ্বে থেকে সিলেট জেলায় যুবদলকে নতুন রুপে সাজানোর উদ্যোগ নিয়েছেন তারা। সংগঠন সু-সংগঠিত করার লক্ষ্যে মাসব্যাপী সদস্য সংগ্রহ অভিযান শুরু করা হবে।

জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় আয়োজিত বর্ধিত সভায় সিলেট জেলা যুবদলের আওতাধীন জকিগঞ্জ উপজেলা ও পৌর; বিয়ানীবাজার উপজেলা ও পৌর; গোলাপগঞ্জ উপজেলা ও পৌর; কানাইঘাট উপজেলা ও পৌর; গোয়াইনঘাট উপজেলা, জৈন্তাপুর উপজেলা, কোম্পানীগঞ্জ উপজেলা, বিশ্বনাথ উপজেলা, বালাগঞ্জ উপজেলা, ওসমানী নগর উপজেলা যুবদল নেতারা উপস্থিত ছিলেন।

প্রায় দেড় যুগ পর চলতি মাসের ১ তারিখে সিদ্দিকুর রহমান পাপলুকে আহ্বায়ক ও মকসুদ আহমদকে সদস্য সচিব করে ২৯ সদস্যের জেলা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। একই দিন সাবেক ছাত্রনেতা নজিবুর রহমান নজিবকে আহ্বায়ক করে ২৭ সদস্যের মহানগর যুবদলের কমিটিও ঘোষণা করা হয়।

এ দুই কমিটি ঘোষণার পর বিক্ষুব্ধ হয়ে ওঠেন বিএনপি-যুবদলের একাংশের নেতাকর্মীরা। এ নিয়ে উভয়পক্ষ পাল্টাপাল্টি অবস্থানে রয়েছে। এরই মাঝে জেলা যুবদলের সবকটি ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।


সিলেট/আব্দুল্লাহ আল নোমান/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন