ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রংপুরে মার্সেল এসি সেলস এন্ড প্রমোশনাল ওয়ার্কশপ

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-২১ ৬:৩৩:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-২১ ৬:৩৩:০৬ পিএম

রংপুরে মার্সেল এসি সেলস এন্ড প্রমোশনাল ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রংপুরের শান্তি ইলেক্ট্রনিক্সের উদ্যোগে নগরীর একটি হোটেলে ওর্য়াকশপ হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন মার্সেলের ডেপুটি ডিরেক্টর (জোনাল ম্যানেজার) মো.  তৈয়বুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এরিয়া ম্যানেজার মারুফ রায়হান, এসি সেলস মনিটরিং সাকিব চৌধুরী, সার্ভিস ব্রাঞ্চ ম্যানেজার শুভেন্দু সেন, মার্সেল বিজনেস ডেভলপমেন্ট অফিসার মো. মোস্তফা আজিজুর রহমান, ডিস্ট্রিবিউটর প্রোপাইটার শারমিন নাহার শান্তি প্রমুখ। ওয়ার্কশপে মার্সেলের ডিলাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তৈয়বুর রহমান বলেন, গুণগতমান ভালো হওয়ায় মার্সেল পণ্য এখন দেশে জনপ্রিয়তা পেয়েছে। দিন দিন এর গ্রাহক বাড়ছে। দেশের মানুষের প্রতি ভালোবাসা ও দায়বন্ধতা থেকে মার্সেল গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিয়ে আসছে।

তিনি বলেন, ‘‘সাশ্রয়ী দামে গ্রাহকদের দোড়গোড়ায় মার্সেল পণ্য পৌঁছে দেয়া আমাদের লক্ষ্য। এ লক্ষ্যে আজ ডিলারদের নিয়ে ওয়ার্কশপ করা হচ্ছে।’’

মার্সেলের এই কর্মকর্তা বলেন, ডিলারদের দায়িত্ব মার্সেল এসিসহ অন্যান্য পণ্যের সুবিধা গ্রাহকদের সামনে তুলে ধরা। গ্রাহকের সেবা নিশ্চিত করতে পারলেই মার্সেল সার্থক হবে।

 

রংপুর/নজরুল মৃধা/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন