ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাবেক ছাত্রলীগ নেতার দায়িত্ব নিলেন এলিট

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৮, ২১ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাবেক ছাত্রলীগ নেতার দায়িত্ব নিলেন এলিট

সাবেক ছাত্রলীগ নেতা মোতাহার হোসেন রানার দায়িত্ব নিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

চট্টগ্রামের মিরসরাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ছিল ১৬ নভেম্বর।  ওই দিন রানার মলিন মুখের ছবি ফেসবুকে ভাইরাল হয়।  সম্মেলন ও তাকে ঘিরে ব্যাপক আলোচনা হয়।  এরপর রানার দায়িত্ব নেন এলিট।

নিয়াজ মোর্শেদ এলিট বলেন, মিরসরাইবাসীর সঙ্গে দীর্ঘদিন কাজ করতে করতে রানা ভাইসহ আরো কিছু আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারীদের খবর পাই, যারা সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ বা জেলা ছাত্রলীগের কিংবা উপজেলার গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। এদের সবাই আওয়ামী লীগের জন্য এমন সব ত্যাগ স্বীকার করেছেন যা বর্তমানে খুবই বিরল। কিন্তু তাদের তেমন কোনো প্রাপ্তি নেই দল থেকে।  তবে প্রাপ্তি থেকেও বড় বিষয় মূল্যায়ন নেই কারোই।  এটাই এদের মনের অনেক বড় কষ্টের বিষয়।

তিনি বলেন, মে মাসে খবর আসে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোতাহার হোসেন রানা ভাই ভালো নেই। নিদারুণ অর্থ কষ্ট নিয়ে দিনযাপন করছেন। চিকিৎসা নিতে পারছেন না। তখনই আমি নিজ উদ্যোগে কালের কণ্ঠ শুভ সংঘ চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীনকে মোতাহার হোসেন রানা ভাইয়ের বাড়িতে পাঠাই।

এলিট বলেন, রানা ভাইয়ের দায়িত্ব আমি নিলাম। ওনার সন্তানদের পড়ালেখার খরচ, ওনার চিকিৎসা খরচসহ আমি প্রতি মাসে একটি সম্মানী দেব। যা ওনার ব্যক্তিগত হিসেবে জমা হবে।

 

চট্টগ্রাম/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়