ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অটোরিকশা ছিনতাই চক্রের সর্দার তালেব গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৭, ২১ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অটোরিকশা ছিনতাই চক্রের সর্দার তালেব গ্রেপ্তার

হবিগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেল চোর চক্রের সর্দার তালেব মিয়া ওরফে ল্যাংড়া তালেবসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তালেব হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভার উবাহাটা গ্রামের বাসিন্দা মেইকার আব্দুস শহীদের ছেলে। তালেব মিয়ার বিরুদ্ধে হবিগঞ্জসহ দেশের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। তার নেতৃত্বে ৫০০ জন চোর কাজ করে। তারা অটোরিকশা ও মোটরসাইকেল ছিনতাই করে।

গ্রেপ্তার বাকিরা হলেন, সুনামগঞ্জের সদর উপজেলার আন্ধাইরগাঁওয়ের মৃত সুন্দর আলীর ছেলে জালাল উদ্দিন (৩২), তাহিরপুর উপজেলার ঘাগড়া গ্রামের ইদু মিয়ার ছেলে হেলাল মিয়া (৩০), মৌলভীবাজারের কনকপুর গ্রামের আলম মিয়ার ছেলে হুমায়ূন মিয়া (৩৫) ও সিলেট ওসমানীনগরের কাপতৈয়র গ্রামের আশ্রাব আলীর ছেলে আলতাব আলী (৩০)।

বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম বলেন, গোপনে খবর পেয়ে বুধবার দিবাগত রাত ৩টার দিকে তার নেতৃত্বে সদর মডেল থানার ওসি মো. মাসুক আলীসহ একদল পুলিশ অভিযান চালায়। এ সময় সদর উপজেলার পাইকপাড়া ও নছরতপুরের মাঝামাঝি বটতলা বাজার এলাকা থেকে তালেব মিয়াসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। তারা বটতলায় সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিলেন।

গ্রেপ্তার তালেব মিয়ার বরাত দিয়ে পুলিশ জানায়, তালেব মিয়ার নেতৃত্বে এ পর্যন্ত ১৫০০ সিএনজি অটোরিকশা ও ২৫টি মোটরসাইকেল চুরি বা ছিনতাই করা হয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন, গ্রেপ্তার অন্য চার জনের বিরুদ্ধেও দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।


হবিগঞ্জ/মামুন চৌধুরী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়