ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাভারে একাধিক মামলার আসামি গ্রেপ্তার

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৩, ২২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে একাধিক মামলার আসামি গ্রেপ্তার

সাভারে ইজারা সংক্রান্ত ব্যবসা দখল চেষ্টা, চাঁদাবাজি ও ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় একাধিক মামলার আসামি টুন্ডা আরিফকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার রাতে সাভারের গেন্ডা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে সন্ধ্যায় ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪- ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী ব্যবসায়ী তাইমুল ইসলাম।

আসামিরা হলেন- গেন্ডা এলাকার কচি মিয়ার ছেলে টুন্ডা আরিফ (৩০), মো. সোলেমানের ছেলে জসিম উদ্দিন (২৮), সুমন (৩০), সজিব (২৮), তানজিল (২৫), মো. আজম (৩২)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাভার পৌরসভা থেকে ইজারা নিয়ে যানবাহন ও কুলিভিটের ব্যবসা করেন তাইমুল। তার কাছে আসামিরা ৫ লাখ টাকা চাঁদা দাবি করলে তিনি দিতে অস্বীকৃতি জানান। পরে প্রাণনাশের হুমকি দেয় টুন্ডা আরিফ ও তার দলবল। এতেও চাঁদা না দেওয়ায় ২০ নভেম্বর সকালে গেন্ডা বাজার এলাকায় আরিফের নেতৃত্বে ১০-১১জন তাকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে তিনি চিৎকার করলে সন্ত্রাসীরা তাকে এলোপাথারি মারধর করে পালিয়ে যায়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাশার জানান, টুন্ডা আরিফের বিরুদ্ধে আগেও চাঁদাবাজি, হামলা ও ব্যবসা দখলের চেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। এঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

সাভার/আরিফুল ইসলাম সাব্বির/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়