ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

যুবককে নির্যাতন: গ্রেপ্তার ৪ জন কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৯, ২২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবককে নির্যাতন: গ্রেপ্তার ৪ জন কারাগারে

সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ উপজেলায় বাঁশে হাত-পা বেঁধে যুবককে নির্যাতনে ঘটনায় গ্রেপ্তার চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার তাদের জকিগঞ্জ আদালতে হাজির করা হলে শুনানি শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর আব্দুন নাসের বিষয়টি নিশ্চিত করেন। তিনি এও জানান, এই চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডে চাইবে।

এ চারজন হলেন- জকিগঞ্জের কাজলশার ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য আব্দুস সালাম, এবাদুর রহমান, আনোয়ার ও শাহজাহান। এদের মধ্যে প্রধান অভিযুক্ত সালাম ভারতে পালিয়ে যাওয়ার সময় বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশের হাতে ধরা পড়েন।

বুধবার রাতে বেধড়ক মারধরের কয়েক সেকেন্ডের ভিডিও প্রকাশ হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর এ নিয়ে শুরু হয় আলোচনা। মূহুর্তে তা ছড়িয়ে পড়ে।

ভিডিও নজরে এলে নির্যাতনের শিকার যুবককে খুঁজে বের করে মামলা করানোর জন্য থানা পুলিশকে নির্দেশ দেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম। ঘটনাটি প্রায় ১০ মাস আগে ঘটেছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ভাইরাল’ হওয়া ২৪ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, হাত-পা বেঁধে বাঁশের সঙ্গে উল্টো করে ঝুলিয়ে রাখা হয়েছে এক যুবককে। ওই বাঁশ দুই ব্যক্তি কাঁধে নিয়ে বাড়ির আঙিনায় দাঁড়িয়ে আছেন। এরই মধ্যে সাদা শার্ট ও লুঙ্গি পরা আব্দুস সালাম লাঠি দিয়ে যুবকের পায়ের নিচে আঘাত করেন। ওই যুবক চিৎকার করে কান্না করছিলেন আর তাকে না মারার জন্য বলছিলেন। এরপরও সালাম তাকে মেরেই যাচ্ছিলেন।


সিলেট/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়