ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আগুনে দগ্ধ দিলু মারা গেছে

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ৩০ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগুনে দগ্ধ দিলু মারা গেছে

স্বাধীনের সঙ্গে দিলু

ফরিদপুর শহর সংলগ্ন ডিক্রিরচর ইউনিয়নের সিএন্ডবি ঘাট এলাকায় আগুনে দগ্ধ হওয়া কলেজছাত্রী দেলোয়ারা বেগম দিলু (২৫) মারা গেছে।

শনিবার দুপুর ৩টার দিকে চার দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তার মত্যু হয়।

দিলু ফরিদপুরের উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএনএস দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি সিএন্ডবি ঘাট এলাকার বিল্লাল শেখের বড় মেয়ে। স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর থেকে তিনি বাবার বাড়িতে থাকতেন।

নিহতের ভাই রাকিব হোসেন বলেন, তার বোন দিলুর সঙ্গে একই এলাকার শেখ কুদ্দুসের ছেলে আল-আমীন ওরফে স্বাধীনের (২৭) প্রেমের সম্পর্ক ছিল। স্বাধীন প্রেমের নামে প্রতারণা করে তার বোনের কাছ থেকে প্রায় পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয়। সম্প্রতি স্বাধীনের অন্যত্র বিয়ে ঠিক হয়েছে জানতে পেরে দিলু মঙ্গলবার সন্ধ্যার পর কেরোসিন ভর্তি এক বোতল নিয়ে স্বাধীনের বাড়িতে যায়।

রাকিব আরো জানান, এ সময় তাকে বিয়ে না করলে বিভিন্ন সময়ে দেয়া পাঁচ লাখ টাকা ফেরত চায়, অন্যথায় শরীরে কেরোসির ঢেলে আত্মহত্যার হুমকি দেয়। এ কথায় কেউ কর্ণপাত না করে তাকে ধিক্কার দেয়। এক পর্যাায়ে স্বাধীনের পরিবারের সদস্যরা দিলুর শরীরে আগুন ধরিয়ে দেয়। তার চিৎকার শুনে প্রতিবেশীরা এসে উদ্ধার করে। পরে রাত সাড়ে ১০টার দিকে তাকে ফরিদপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে ঢাকার শাহবাগ থানায় শনিবার বিকেলে মামলা দায়ের করেছেন বলে রাকিব জানান। মামলায় স্বাধীন,  তার বাবা বেল্লাল শেখ ও মা মনোয়ারা বেগমকে আসামি করা হয়েছে।

নিহতের সহপাঠী পাপড়ি জানান, নিহত দিলু ফরিদপুরের বেসরকারি সমরিতা হাসপাতালে চাকরি করতেন। পাশাপাশি তিনি উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করতেন। দিলু ও স্বাধীনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এ ব্যাপারে কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন বলেন, থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। তবে লোকমুখে তিনি ঘটনা শুনেছেন। কেউ মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এ ব্যাপারে স্বাধীন কিংবা স্বাধীনের পরিবারের বক্তব্য জানার জন্য তার বাড়িতে খোঁজ নিতে গেলেও কাউকে পাওয়া যায়নি। মোবাইল নম্বরেও তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।


ফরিদপুর/টিটো/বকুল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়