ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নড়াইল হবে প্রথম মাদকমুক্ত জেলা: মাশরাফি

ফরহাদ খান, নড়াইল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নড়াইল হবে প্রথম মাদকমুক্ত জেলা: মাশরাফি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, “নড়াইলকে দেশের প্রথম মাদকমুক্ত জেলা ঘোষণা করার জন্য কাজ করে যাচ্ছি। নড়াইলকে মাদকমুক্ত করতে পুলিশ সুপার মহোদয়সহ সকলে কাজ করছেন। আপনারা আমাদের সহযোগিতা করবেন। পুলিশ প্রশাসন বা আমার একার পক্ষে এ কাজ করা সম্ভব না”।  

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে মাদকবিরোধী উন্মুক্ত কনসার্টে এসব কথা বলেন তিনি। ‘যুব সমাজই দেশের প্রাণ শক্তি, যুব সমাজ চললে সঠিক পথ; উন্নত হবে দেশের ভবিষ্যত’-এ শ্লোগানে কনসার্ট অনুষ্ঠিত হয়।
 
তিনি আরো বলেন, যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে যা করা দরকার মাননীয় প্রধানমন্ত্রী তাই করে যাচ্ছেন। আমি নড়াইলকে মাদকমুক্ত করার জন্য আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি। ইনশাল্লাহ অচিরেই নড়াইলকে মাদকমুক্ত করতে পারব।

মাশরাফি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তান কি করছে খেয়াল রাখুন। লেখাপড়া ও খেলাধুলার পাশাপাশি সময়ের কাজ সময়ে করার জন্য তাগিদ দিন।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), প্রাণ বেভারেজ লিমিটেডের কর্মকর্তা আনিসুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার আল আমিন সিকদার, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথসহ সংগীতপ্রেমীরা।

মাদকবিরোধী কনসার্টে গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী পুলক, রেশমী, পুতুল, এলিজা ও হেমা। এছাড়া অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল মীরাক্কেল খ্যাত পাভেল।

 

নড়াইল/ফরহাদ খান/নাসিম 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়