ঢাকা     মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৪ ১৪২৭ ||  ১১ সফর ১৪৪২

জমি নিয়ে সংঘর্ষে পুলিশসহ আহত ১০ 

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ৪ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জমি নিয়ে সংঘর্ষে পুলিশসহ আহত ১০ 

পাবনার চাটমোহরে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে তিন পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

বুধবার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের চাটমাহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন- চাটমোহর থানার এএসআই ওয়াসিম আলী, কনস্টেবল আলমগীর কবির ও বাবু মিয়া। অন্যরা হলেন- বড় শালিখা গ্রামের মৃত ঈমান আলীর ছেলে রফিকুল ইসলাম, মৃত কাশেম আলীর ছেলে হোসেন আলী, মোসলেম উদ্দিনের মেয়ে উম্মে সৌদা মুর্শিদা, আবদুল বাতেনের স্ত্রী মর্জিনা খাতুন, হেলাল উদ্দিনের স্ত্রী সোহাগী খাতুন ও হাবিবুর রহমানের মেয়ে কনা খাতুন।

পুলিশ ও স্থানীয়রা জানান, চাটমোহর উপজেলার বড় শালিখা গ্রামের জমি দখল নিয়ে স্থানীয় হাবিবুল ইসলাম ও রাফিয়া পারভীন মুক্তি পক্ষের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলা চলছে। বিষয়টি নিয়ে আপোষ মিমাংসারও চেষ্টা চলছিল। 

এরই মধ্যে বুধবার বিকেলে ওই জমির দখল নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে।

সংঘর্ষের ঘটনার বিষয়টি নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ নাসীর উদ্দিন জানান, দুই পক্ষ সংঘর্ষে জড়ালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।  



পাবনা/শাহীন/নাসিম/বুলাকী

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়