ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আ.লীগে অনুপ্রবেশকারীদের স্থান হবে না : আমু

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগে অনুপ্রবেশকারীদের স্থান হবে না : আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, আওয়ামী লীগ গণমানুষের সংগঠন। এখানে অনুপ্রবেশকারীদের কোনো স্থান হবে না।

বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই জ‌্যেষ্ঠ নেতা বলেন, যারা নৌকা নিয়ে নির্বাচিত হয়েও নৌকার বিরোধিতা করেছেন তাদের কোনো ক্ষমা নেই। শেখ হাসিনার শক্তি এই দেশের সাধারণ মানুষ। তৃণমূলের নেতা-কর্মীরা আওয়ামী লীগের প্রাণ। দুর্যোগের সময়েও তারা শক্ত করে দলের হাল ধরেছে।

ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান‌্যের মধ্য বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ‌্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।

দীর্ঘ চার বছর পর রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেল হয়। উপজেলা পরিষদ চত্বরে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি।

দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজকে সভাপতি ও জিয়া হায়দার খান লিটনকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

ঝালকাঠি/অলোক সাহা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়