ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেমের কারণে বন্ধুকে খুন!

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমের কারণে বন্ধুকে খুন!

ফেনীর ফুলগাজীতে প্রেমের সম্পর্কের জেরে বন্ধু মাসুদ রানা ওরফে মানিককে খুন করেছে তারই বন্ধু জসিম উদ্দিন। জানা যায়, মানিকের শ্বাসনালিতে ছুরি দিয়ে আঘাত করে ঘাতক জসিম।

বুধবার (৪ ডিসেম্বর) রাত ৯টার দিকে উপজেলার আমজাদ হাট ইউনিয়নের কিল্লা দিঘি এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত মানিক উপজেলার একই ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

এ ঘটনায় একই গ্রামের কফিল উদ্দিনের ছেলে ঘাতক জসিম উদ্দিনকে (১৮) গ্রেপ্তার করেছে ফুলগাজী থানা পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা জসিম উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার দুপুরে আসামিকে ফেনীর বিচারিক হাকিম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মানিক ও জসিম তারা দু’জনই বন্ধু। দু’জন ফেসবুকে কিল্লার দিঘি স্পোর্টিং ক্লাব নামে একটি গ্রুপ আইডি থেকে ইমোতে চ্যাট করেন। একটি মেয়ের ইমো নম্বরকে কেন্দ্র করে দু’জনের ভেতর খুব সন্দেহ সৃষ্টি হয়। গত বুধবার রাত ৯টার দিকে জসিম উদ্দিন তার বন্ধু মাসুদ রানা ওরফে মানিককে মুঠোফোনে আমজাদ হাট ইউনিয়নের কিল্লার দিঘি এলাকায় আসতে বলেন।

এসময় দু’বন্ধুর বাকবিতণ্ডার একপর্যায়ে জসিম উদ্দিন তার বন্ধু মানিকের গলায় ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এতে মানিক মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তার গোঙ্গানির শব্দ শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফেনী সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান।

এ ঘটনায় পুলিশ রাতেই অভিযান চালিয়ে দরবারপুর ইউনিয়নের জগতপুর গ্রামের একটি মসজিদে ঘুমন্ত অবস্থায় ঘাতক জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, প্রেমঘটিত বিরোধের জের ধরে মানিক খুন হয়েছেন।


ফেনী/সৌরভ পাটোয়ারী/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়