ঢাকা, মঙ্গলবার, ৭ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

নাটোরে টমেটোর ঝুড়িতে ফেন্সিডিল

জেলা সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৬ ১২:০৬:২৪ এএম     ||     আপডেট: ২০১৯-১২-০৬ ১২:৪৭:০৭ এএম

নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর বাসস্ট্যান্ডে একটি টমেটোর ঝুড়ি বোঝাই পিকআপে বৃহস্পতিবার রাতে তল্লাশি চালিয়ে ৬০২ বোতল ভারত থেকে আমদানীকৃত নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ৩ যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আটককৃতরা হলেন, বরিশালের মকছেদ ফরাজীর ছেলে মোঃ মিঠুন ফরাজী (২৫), চাঁদপুর ফরিদগঞ্জের কলাবাজার এলাকার শাহজাহানের ছেলে মোঃ কামাল(৩০) ও বরিশাল কাজিরহাটের কান্দার মানিক এলাকার নাসির হাওলাদারের ছেলে রায়হান হাওলাদার (২৬)।

এসময় র‍্যাব সদস্যরা ৬০২ বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত পিকআপসহ গ্রেফতারকৃতদের কাছ থেকে ২হাজার ১৫০কেজি টমেটো, ২টি মোবাইল সেট, ৪টি সিমকার্ড, ১টি মেমোরি কার্ড ও মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের ৩ হাজার টাকা জব্দ করে।

র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এএসপি মাইনুল হাসান বলেন, ভারত হতে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে একটি টমেটো বোঝাই পিকআপে লোডকরে ঢাকার কেরানীগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের আহম্মেদপুর বাসস্ট্যান্ড এলাকায় পিকআপটি তল্লাশি চালিয়ে ৬০২ বোতল ফেন্সিডিলসহ তাদের ৩ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

নাটোর /আরিফুল ইসলাম/নাসিম