ঢাকা, মঙ্গলবার, ১৪ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

‘খালেদা জিয়ার জামিনের বিষয়টি আদালতের’

সিরাজগঞ্জ সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৬ ৮:১৮:৩১ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৬ ৮:১৮:৩১ পিএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্ণ আদালতের ব্যাপার। দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টে বিচারাধীন মামলায় সরকারের হস্তক্ষেপের প্রশ্নই ওঠে না।

ঢাকা থেকে সিরাজগঞ্জ আসার পথে শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে মুলিবাড়িতে শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মোহাম্মদ নাসিম। 

এ সময় ‘সরকারের হস্তক্ষেপে খালেদা জিয়ার জামিন হচ্ছে না’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের অভিযোগ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন। 

মোহাম্মদ নাসিম বলেন, বৃহস্পতিবার বিএনপিপন্থি আইজীবীরা দেশের সর্বোচ্চ আদালতে যে ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছেন, তা দেশের ইতিহাসে নজিরবিহীন। তারা আইন মানে না, নিয়মনীতি মানে না, আদালত মানে না। তারা রাজনীতির মাঠ ছাড়িয়ে আদালতেও নৈরাজ্য সৃষ্টি করতে চায়।

ভবিষ্যতে এমন ঘটনা ঘটলে আদালত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি এও বলেন, আদালতে বিএনপিপন্থি আইনজীবীদের এমন আচরণে প্রধান বিচারপতিও উষ্মা প্রকাশ করেছেন।

মোহাম্মদ নাসিম বিএনপিকে উদ্দেশ করে বলেন, অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে তারা সঠিক পথে রাজনীতি করুক, এটা জনগণের কাম্য; তা না হলে ভবিষ্যতে আরো খেসারত দিতে হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ, সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন প্রমুখ।


সিরাজগঞ্জ/অদিত্য রাসেল/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : সিরাজগঞ্জ, রাজশাহী বিভাগ