RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৭ ||  ১৭ রবিউস সানি ১৪৪২

‘অগ্নি সন্ত্রাসীদের কেউ ক্ষমতায় দেখতে চায় না’

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৪, ৭ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘অগ্নি সন্ত্রাসীদের কেউ ক্ষমতায় দেখতে চায় না’

একাত্তরের ঘাতকদের দোসর আর অগ্নি সন্ত্রাসীদের নতুন করে আর কেউ ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার সকালে সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রের (সিআরপি) ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এরপর তিনি সিআরপির প্রতিবন্ধী শিশুদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন তিনি।

এসময় মন্ত্রী বলেন, আমাদের সমাজে ভালো ও মন্দকে এক করে দেখার একটা প্রবণতা আছে, যা ঠিক নয়। অন্যায়কারী আর অন্যায়ের যে শিকার দু’জন এক নয়।

পরে সাংবাদিকদের এক প্রশ্নে মন্ত্রী বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের যে অভিযোগ উঠেছে তা যাচাই করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে সাধারণ শিক্ষার্থীদের জিম্মি করে মাসের পর মাস এধরণের আন্দোলন ঠিক নয়।

ট্রাস্ট ফর দ্যা রিহ্যাবিলিটেশন অফ দ্যা প্যারালাইজড (টিআরপি) এর চেয়ারম্যান সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিআরপি'র প্রতিষ্ঠাতা ভেলরি টেইলর।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মো. নুরুল কবির, নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্টের চেয়ারপার্সন অধ্যাপক ডা. গোলাম রব্বানী ও লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের এনডিসি রাকিব হোসেন। এছাড়াও সিআরপি’র সকল কর্মকর্তা-কর্মচারী, চিকিৎসাসেবা গ্রহণকারী প্রতিবন্ধী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অনুষ্ঠান শেষে সিআরপি'র প্রতিবন্ধী কর্মী ও শিশুদের চিত্রকর্ম অতিথিদের হাতে শিল্পীরা উপহার হিসেবে তুলে দেন। এছাড়া প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ারও বিতরণ করেন অতিথিবৃন্দ।

 

সাভার/সাব্বির/বুলাকী

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়