ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৫, ৮ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

সাভারে এক ইন্টারনেট ব্যবসায়ীর নিকট চাঁদা দাবি ও তাকে মারধরের ঘটনায় রকি আহম্মেদ (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার গভীর রাতে সাভারের ব্যাংক কলোনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার রকি আহম্মেদ সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ভুক্তভোগী ইন্টারনেট ব্যবসায়ী মো. রিয়াজ রাইজিংবিডিকে জানান, সাভারের ব্যাংক কলোনী এলাকায় জান্নাত মিডিয়া নামে এক ইন্টারনেট ব্যবসার প্রতিষ্ঠান রয়েছে তার। একই এলাকায় মা টেলিকম নামে আরেক ইন্টারনেট ব্যবসার প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী তার বন্ধু তুষার। কিন্তু কিছুদিন যাবৎ ছাত্রলীগ নেতা রকি ও তার সঙ্গী আমির তাদের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল।

এতে অপরাগতা জানালে গত ৪ নভেম্বর ব্যাংক কলোনি মালিপাড়া এলাকায় তার মোটরসাইকেলের গতিরোধ করেন রকি, আমির, বাপ্পী, আমিনুর, ছোট বাবু, ছোট সোহেলসহ ১০-১২ জন। পরে তাদের দাবিকৃত চাঁদা না দেওয়ায় তাকে মারধর করেন তারা। এসময় তার মোটরসাইকেলে ব্যাপক ভাঙচুরসহ কাছে থাকা এক লাখ ২০ হাজার টাকা মূল্যের ইন্টারেটের সরঞ্জামাদি ছিনিয়ে নেন রকি।

এক পর্যায়ে তার ব্যবসায়িক বন্ধু তুষার এগিয়ে আসলে তাকেও মারতে থাকে সন্ত্রাসীরা। পরে আশপাশের লোকজন ছুটে আসলে তাদের হুমকি দিয়ে তারা দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, গ্রেপ্তার ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আনা অভিযোগ যাচাই করে দেখা হবে। সে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমুদুল ইসলাম রাইজিংবিডিকে জানান, চাঁদাবাজি ও মারধরের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা রকিকে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ইন্টারনেট ব্যবসায়ী রিয়াজ। বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সাভার/সাব্বির/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়