ঢাকা, মঙ্গলবার, ৭ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ইলিয়াস কাঞ্চনের সমালোচনা করলেন শাহজাহান খান

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৯ ১:৩৩:০১ এএম     ||     আপডেট: ২০১৯-১২-০৯ ৯:২১:১৯ এএম

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান নায়ক ইলিয়াস কাঞ্চনের সমালোচনা করে বলেছেন, অনেকদিন অনেক জিনিস হজম করেছি এখন আমার বদ হজম হয়ে গেছে আর সেজন্য কিছু সত্য কথা বলতে হবে।

রোববার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে সড়ক দুর্ঘটনারোধে চালকদের উন্নত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।    

শাহজাহান খান বলেন, ‘যদি সত্য কথা বলি তাহলে সরকারের ঘাড়ে যাবে আর নয়তো বিআরটিএ'র ঘাড়ে যাবে আর না কইলে আমরা গালি খাবো পাবলিকের।’

‘আর পাবলিকের মধ্যে কয়েকজন আছেন যারা আপনাদের (ড্রাইভারদের) দেখতেই পারেন না, ফাঁসি চায়, বি,এ পাস ড্রাইভার লাগবে, নাইলে পাঁচটা বেত্রাঘাত করতে হবে। তিনি হচ্ছে জ্ঞান পাপী ইলিয়াস কাঞ্চন। যিনি দেশি বিদেশি কোটি কোটি টাকা নিয়ে আনছেন তার এনজিওর নামে কিন্তু তিনি কয়টা প্রতিষ্ঠান খুলেছেন? কয়টা স্কুল করেছেন, কয়জন মানুষকে টেনিং দিয়েছেন? উনি কোথা থেকে কত টাকা পান, কি উদ্দেশ্যে পান, সেইখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধুর নামে নেন, লক্ষ লক্ষ টাকা নেন সেই হিসাবটাও জনসাধারণের সামনে তুলে ধরা হবে।’  

এসময় ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান নুর নবী শিমুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান কামরুল আহসান, হাইওয়ে পুলিশের অতিরিক্ত তানজিম আহমেদ, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, বুয়েটের অ‌্যাক্সিডেন্ট রিসার্চ ইন্সটিটিউটের (এআরআই) সহকারী অধ্যাপক সাইফুন নেওয়াজ, বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী প্রমুখ।


নারায়ণগঞ্জ/রাকিব/নাসিম/বুলাকী