RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৭ ||  ১৭ রবিউস সানি ১৪৪২

না’গঞ্জে শ্রীলংকান তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ৯ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
না’গঞ্জে শ্রীলংকান তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইগড় এলাকায় রূপায়ন টাউনের একটি ফ্ল্যাট থেকে এক শ্রীলংকান তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার বিকেলে ৫টার দিকে লাশ উদ্ধার করা হয়। নিহত রেবেকা অধিকারিণী (২৮) ঢাকার একটি বায়িং হাউজে মার্চেন্ডাইজার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানিয়েছে, রেবেকা অধিকারিণী ওই ফ্ল্যাটে তার ফুপুকে নিয়ে গত চার বছর বসবাস করে আসছে। কয়েক দিন আগে তার ফুপু নিজ দেশে বেড়াতে যায়। আজ সকালে ফ্ল্যাটের গৃহপরিচারিকা রুজিনা কাজ করতে আসলে রেবেকা তাকে খাবার তৈরির জন্য বলে তার কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়। এরপর দীর্ঘ সময় দরজা না খোলায় রুজিনা আশপাশের লোকজনকে ডেকে এনে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় রেবেকার লাশ দেখে থানায় খবর দেয়।

পুলিশ জানায়, লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে সন্দেহের কিছু পাওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট আসলে স্পষ্ট হবে এটা হত্যা নাকি আত্মহত্যা।

লাশ উদ্ধারের সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবানা আক্তারের নেতৃত্বে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম হোসেন উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

নারায়ণগঞ্জ/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়