ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ১০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নোয়াখালীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ তিনজন নিহত এবং পাঁচজন হয়েছেন।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সুবর্ণচরের তোতার বাজারে এবং ১টায় বেগমগঞ্জের কাদিরপুরে এসব দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো. রাসেল (৩০) এবং হাতিয়া উপজেলার তরমদ্দি ইউনিয়নের জোড়াখালী গ্রামের করাতকল শ্রমিক মো. নোমান (৩৬)। তবে বেগমগঞ্জে উপজেলার কাদিরপুরে হত‌াহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, একটি কাভার্ড ভ্যান বিদ্যুতের খুঁটি নিয়ে জেলা শহর থেকে সুবর্ণচরের ভূঞারহাটের দিকে যাচ্ছিল। তোতার বাজারের দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা অটোরিকশা থেকে চারজনকে বের করেন। এর মধ্যে দুজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অটোরিকশার চালকসহ অপর দুজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়।

অপরদিকে, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সির হাট সড়কে গয়েছপুর এলাকায় বালুবোঝাই পিকআপ ভ‌্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন ও বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশিদ সড়ক দুর্ঘটনায় হতাহতের তথ‌্য নিশ্চিত করেছেন।


নোয়াখালী/মাওলা সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়