ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হোটেলার্স প্রিমিয়ার লিগে পেনিনসুলা চিটাগাং চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২২, ১১ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হোটেলার্স প্রিমিয়ার লিগে পেনিনসুলা চিটাগাং চ্যাম্পিয়ন

ঢাকায় অনুষ্ঠিত দেশের তারকা হোটেল টিম সমূহের অংশগ্রহণে হোটেলার্স প্রিমিয়ার লিগ-২০১৯ (এইচপিএল) এ চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং চ্যাম্পিয়ন হয়েছে।

হসপিটালিটি ইউনিটি অব বাংলাদেশের (হাব) এর উদ্যোগে আয়োজিট এই টুর্ণামেন্টে ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজারসহ দেশের বিভিন্ন বিভাগীয় শহরের ১৩ হোটেল টিম অংশ নেন।

শুক্র ও শনিবার ঢাকায় উৎসবমুখর আয়োজনে এই টুর্ণামেন্ট সম্পন্ন হয়। এতে দাপটের সাথে খেলে পেনিনসুলা চিটাগাং-এর জেনারেল ম্যানেজার মুশতাক এইচ লুহারের নেতৃত্বাধীন পেনিনসুলা টিম গৌরবময় চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে। ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন টিম পেয়েছে নগদ এক লাখ টাকা প্রাইজ মানি।

পেনিনসুলা চিটাগাং-এর ক্যাপ্টেন মুশতাক এইচ লুহার রাইজিংবিডিকে জানান, পেনিনসুলা হোটেলে অতিথি সেবায় অনবদ্য ভুমিকা রাখার পাশাপাশি ক্রিকেটেও অসাধারণ কৃতিত্ব দেখিয়েছে। এর আগে চট্টগ্রামে অনুষ্ঠিত হোটেলার্স প্রিমিয়ার লীগেও সাফল্য অর্জন করে পেনিনসুলা।

এবার ঢাকায় অনুষ্ঠিত এই টুর্ণামেন্টে সারাদেশের ১৩ হোটেল টিমের সাথে প্রতিদ্বন্ধিতা করে পেনিনসুলা চ্যাম্পিয়ন হয়েছে। এই সাফল্য সম্ভব হয়েছে পেনিনসুলা চিটাগাং এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তাহসিন আরাশাদের অনুপ্রেরণা এবং পুরো টিমের দারুন ক্রিকেট নৈপুণ্য। এমন সাফল্য আগামী দিনেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন মুশতাক লুহার।



চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়