ঢাকা, মঙ্গলবার, ১৪ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

সিএমপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১২ ১২:৪৭:১০ এএম     ||     আপডেট: ২০১৯-১২-১২ ২:৩৫:৩০ এএম

চট্টগ্রামের আলো ঝলমলে মঞ্চ মাতালেন দেশের জনপ্রিয় সঙ্গীত তারকা রফিকুল আলম, আঁখি আলমগীর, ক্লোজ আপ তারকা সালমা। একই সাথে স্ট্যান্ডআপ কমেডিতে কয়েক হাজার দর্শককে হাসি আনন্দে খানিক সময় মাতিয়ে রেখেছিলেন মিরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রণী।  

আনন্দ আয়োজনে বাদ ছিলোনা বর্ণিল লেজার শো আর আতশবাজি উৎসব। চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)’র ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জমকালো বর্ণাঢ্য আয়োজনে সাংস্কৃতি সন্ধ্যায় চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন মাঠে কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে বসেছিলো তারকাদের মেলা।    

প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানান, চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মাহবুবুর রহমান, অতিরিক্ত কমিশনার আমেনা বেগম।  

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পি, দেশের খ্যাতিমান সঙ্গীত তারকা রফিকুল আনোয়ারের গান দিয়ে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। রফিকুল আলম তার কণ্ঠের যাদুতে দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রাখেন।

সাংস্কৃতি অনুষ্ঠানের পর পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত হয় জমকালো লেজার শো এবং আতবাজির রঙিন উৎসব। নান রঙ আর বর্ণের আতশবাজির ঝংকারে পুরো পুলিশ লাইন মাঠ প্রকম্পিত হয়। একই সময় উৎক্ষেপন করা হয় রঙিন ফানুশ। পুরো আয়োজনটি উপভোগ করে চট্টগ্রাম মহানগর পুলিশের কয়েক হাজার সদস্য ও তাদের পরিবারের সদস্যরা।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহাবুবুল আলম, সিএমপির সাবেক কমিশনার আবদুল জলিল মন্ডল, সাবেক কমিশনার ও অতিরিক্ত আইজিপি ইকবাল বাহার, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খোন্দকার গোলাম ফারুক।

পাশাপাশি নগরীর ১৬টি থানার সকল ভারপ্রাপ্ত কর্মকর্তা, তদন্ত কর্মকর্তা, নগর পুলিশের ডিবি, ট্রাফিক বিভাগ, সিএসবি, সোয়াতসহ বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

চট্টগ্রাম/রেজাউল/নাসিম