ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উলুখোলা পুলিশ ফাঁড়ির ১৪ পুলিশ প্রত্যাহার

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৩, ১২ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উলুখোলা পুলিশ ফাঁড়ির ১৪ পুলিশ প্রত্যাহার

গাজীপুরের কালীগঞ্জে উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রূপন চন্দ্র সরকারসহ ১৪ জনকে প্রত্যাহার করা হয়েছে।

উলুখোলা পুলিশ ফাঁড়ির মাত্র ২শ গজ দূরত্বে বাজার এলাকায় পুলিশ পরিচয়ে ‍দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় তাদের প্রত্যাহার করে তাদের গাজীপুর পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

বুধবার বিকেলে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন উলুখোলা পুলিশ ফাঁড়ির এসআই রূপন চন্দ্র সরকার নিজেই।

তিনি রাইজিংবিডিকে জানান, তাদের প্রত্যাহার করে এই ফাঁড়িতে নতুন টিম দেওয়া হচ্ছে। তবে কে হচ্ছেন ফাঁড়ির নতুন ইনচার্জ সে ব্যাপারে কিছু বলা যাচ্ছে না। প্রত্যাহার পুলিশের মধ্যে একজন উপ-পরিদর্শক (এসআই), দুইজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই), একজন হাবিলদার ও দশজন কনস্টেবল।

তবে স্থানীয়দের অভিযোগ ছিল ঘটনার সময় ফাঁড়ির ইনচার্জ রূপন চন্দ্র সরকার ফাঁড়িতে ছিলেন না। তিনি ফাঁড়িতে থাকলে হয়তো ডাকাতির এমন ‍দুর্ধর্ষ ঘটনা নাও ঘটতে পারতো। ইনচার্জ ফাঁড়িতে না থাকায় ডাকাত দল এমন সুযোগ নিয়েছে বলে ধারণা তাদের।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক রাইজিংবিডিকে জানান, ‘পুলিশ প্রত্যাহারের ব্যাপারে আসলে অফিসিয়ালভাবে এখনও কিছু জানিনা। অনেকের মুখে মুখে শুনছি। আর ডাকাতির ঘটনার মঙ্গলবার রাতে রূপশ্রী জুয়েলার্সের সত্ত্বাধীকারী দীপঙ্কর চন্দ্র দাস বাদী হয়ে অজ্ঞাত ১৫/১৬ জনকে আসামি করে এক মামলা (নং ৬) দায়ের করেছেন। যেটার তদন্ত করছেন ইন্সপেক্টর (তদন্ত) সোহেল রানা। ’

উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে ১২-০৩টার মধ্যে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা পুলিশ ফাঁড়ির মাত্র ২শ গজ দূরত্বে বাজার এলাকায় দুর্ধর্ষ এক ডাকাতির ঘটনা ঘটে। এ সময় পুলিশ পরিচয়ে পাঁচ স্বর্ণের দোকানসহ সাত দোকানে ডাকাতি করে আনুমানিক ৫৫ ভরি স্বর্ণালঙ্কার, ৩৪০ ভরি রূপা ও নগদ ২ লাখ ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় ডাকাত দল। ঘটনার পর ঘটনাস্থলে পরিদর্শন করেছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম ও পংকজ দত্ত, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক, ইন্সপেক্টর (তদন্ত) সোহেল রানা, ইন্সপেক্টর (অপারেশন) মুজাহিদুল ইসলাম।

 

কালীগঞ্জ/রফিক/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়