ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাতক্ষীরায় আ’লীগে পুনরায় নেতৃত্বে মুনসুর ও নজরুল

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২২, ১২ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় আ’লীগে পুনরায় নেতৃত্বে মুনসুর ও নজরুল

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সম্মেলন শুরু হয়। বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে দলের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে আবার মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ ও আলহাজ্ব নজরুল ইসলামের নাম ঘোষণা করা হয়।

এর আগে সকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদের সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপদেষ্টামণ্ডলীর সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, আমিরুল আলম মিলন, মারুফা আক্তার পপি প্রমুখ।

সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ (সদর)  আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

প্রধান বক্তা আব্দুর রহমান বলেন, রাজনীতি ও রাজনৈতিক নেতৃত্বের গুণগত পরিবর্তন আনতে শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুপ্রবেশকারী, টেন্ডারবাজ ও চাঁদাবাজদের দলে জায়গা হবে না।


সাতক্ষীরা/শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়