ঢাকা, মঙ্গলবার, ৭ মাঘ ১৪২৬, ২১ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

কুষ্টিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ

কুষ্টিয়া সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১৩ ৫:৪৮:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১৩ ৫:৪৮:৫৮ পিএম

কুষ্টিয়ার মিরপুর উপজেলার এক ব্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ব্যবসায়ীর ছেলের হাত ভেঙে দেয়া হয়।

বেশ কয়েক দিন আগে ব্যবসায়ী মানিক সরদারকে পিটিয়ে আহত করা হয়। তিনি আজ শুক্রবার সকাল ৭টার দিকে মারা যান। পরে মিরপুর থানা পুলিশ নিহত মানিক সরদারের লাশ উদ্ধার করে ময়না তদন্ত করতে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মানিক সরদার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের খাদিমপুর এলাকার মৃত আফসার সরদারের ছেলে। বাবাকে রক্ষা করতে গিয়ে আহত হন ছেলে মাসুম সরদার (২৩)।

মাসুম সরদার অভিযোগ করেন, ‘‘গত ২৯ নভেম্বর ভেড়ামারা উপজেলার ফারাকপুর এলাকার রিজেক মৃধার কাছে পাওনা ৩৬৫ টাকা চাইলে তিনি গালিগালাজ করেন। এর প্রতিবাদ করলে তিনি হাতুড়ি দিয়ে বাবাকে আঘাত করেন। আমি ঠেকাতে গেলে আমাকেও মারধর করেন। পরে তার লোকজন এসে আমাকে এবং বাবাকে আবার মারধর করেন। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। দুই দিন হাসপাতালে থেকে পরে বাড়িতে এসেও চিকিৎসা নিয়েছি।’’

এ ঘটনায় ভেড়ামারায় থানায় লিখিত অভিযোগ করেন মানিক সরদার।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


কুষ্টিয়া/কাঞ্চন কুমার/বকুল  

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : কুষ্টিয়া, খুলনা বিভাগ