ঢাকা, বুধবার, ১৪ মাঘ ১৪২৬, ২৯ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বিজয় মিছিলে পুলিশকে হেনস্থা, আটক ৩

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১৬ ৩:১৯:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১৬ ৩:১৯:৫৩ পিএম

নারায়ণগঞ্জে মিছিল থেকে সদর থানা পুলিশ পরিদর্শককে হেনস্তার অভিযোগে বিএনপির তিন নেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার বেলা ১১টায় এই ঘটনা ঘটে। তবে বিএনপির নেতারা পুলিশ পরিদর্শককে হেনস্তা করার অভিযোগ অস্বীকার করেছেন।

আটককৃতরা হলেন- মামুন, রাকিব হোসেন ও স্বপন মিয়া।

সোমবার বেলা ১১টায় নারায়ণগঞ্জ জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র ব্যানারে মিছিল বের করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন খান।

মিছিলটি নারায়ণগঞ্জ ক্লাব থেকে বেরিয়ে শহরের ২ নম্বর রেলগেইট এলাকাতে পুলিশি বাধার মুখে পড়ে। এসময় সদর থানা পুলিশের পরিদর্শক জয়নাল আবেদীনকে (তদন্ত) হেনস্তা ও তার জামা ধরে টানাহেচড়া করে বিএনপি কর্মীরা। বেশ কিছুক্ষণ ধস্তাধস্তির পরে অতিরিক্ত পুলিশ এসে কর্মীদের লাঠিচার্জ করে তাড়িয়ে দেয়।

এর কিছু সময় পরে নারায়ণগঞ্জের মিশনপাড়া এলাকা থেকে বিএনপি নেতা মনিরুল আলম সজলের নেতৃত্বে আরেকটি মিছিল বের হলে সেটিতে ধাওয়া দেয় পুলিশ। এসময় মিছিল থেকে তিনজনকে আটক করে পুলিশ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন রাইজিংবিডিকে জানান, বিএনপির মিছিল থেকে উশৃঙ্খল কর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এসময় তাদের লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়া হয়।

অপরদিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান রাইজিংবিডিকে জানান, বিএনপির এক মিছিল থেকে পুলিশকে লক্ষ‌্য করে উস্কানীমূলক স্লোগান দেয়ায় তাদের ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে। এসময় তিনজনকে আটক করেছে পুলিশ।

 

নারায়ণগঞ্জ/রাকিব/বুলাকী

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : নারায়ণগঞ্জ, ঢাকা বিভাগ