ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সাংবাদিক শেলু আকন্দকে ঢাকায় পাঠানো হয়েছে

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৫, ১৯ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক শেলু আকন্দকে ঢাকায় পাঠানো হয়েছে

জামালপুরে সন্ত্রাসী হামলার শিকার অধুনালুপ্ত দৈনিক বাংলাবাজার ও পল্লীকন্ঠ প্রতিদিনের সাংবাদিক শেলু আকন্দকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় জাতীয় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জামালপুর জেনারেল হাসপাতাল থেকে অ‌্যাম্বুলেন্স যোগে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। বুধবার শহরের দেওয়ানপাড়ায় পৌরভূমি অফিসের পিছনে শহর বাইপাস রোডে জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক রাকিব হাসান খানের নেতৃত্বে সন্ত্রাসীরা লোহার পাইপ দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে গুড়িয়ে দিয়েছে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

গত ২০১৯ সালের ২৮ মে রাকিব হাসান খানের বাবা পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুর নেতৃত্বে দৈনিক কালের কন্ঠের সাংবাদিক মোস্তফা মনজুকে মারধর করেছিল। সাংবাদিককে মারধরের ওই ঘটনায়ও রাকিব খানের নেতৃত্বে সন্ত্রাসীরা অংশ নিয়েছিল। এ ঘটনার পরদিন ২৯ মে জামালপুর সদর থানায় পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনু, তার ছেলে জেলা ছাত্রলীগ নেতা রাকিব হাসান খানসহ ৯ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছিল। মামলাটিতে ১ নাম্বার সাক্ষী হয়েছিলেন সাংবাদিক শেলু আকন্দ। সে সময় থেকেই আসামিরা প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক শেলু আকন্দ সদর থানায় জিডিও করেছিলেন। এ ঘটনায় জামালপুর সদর থানায় সাংবাদিক শেলু আকন্দের বড় ভাই দেলোয়ার হোসেন আকন্দ বাদী হয়ে পৌর কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনু, তার ছেলে রাকিব হাসান খান, ভাতিজা তুষার খান, স্বজন খান ও তুহিন খানসহ ৬ জনকে আসামি করে মামলা করেছেন। সদর থানার ওসি মো. সালেমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন বুধবার রাতেই শহরের মুকন্দ বাড়ি এলাকায় অভিযান চালিয়ে বোনের বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে আসামি রাকিব হাসান খানকে।


জামালপুর/সেলিম আব্বাস/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়