ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ট্রাক খাদে: নিহত ২, দেড়শ ছাগলের মৃত্যু

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪২, ২৭ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রাক খাদে: নিহত ২, দেড়শ ছাগলের মৃত্যু

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে ছাগলবাহী ট্রাক খাদে পড়ে নিহত হয়েছেন ছাগলের ব্যাপারীসহ দুজন। আহত হয়েছেন ট্রাকচালক। এ দুর্ঘটনায় ট্রাকে থাকা দেড় শতাধিক ছাগল পানিতে ডুবে মারা যায়।

নিহতদের মরদেহ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক‌্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। উদ্ধার করা হয়েছে দুর্ঘটনাকবলিত ট্রাক ও মরে যাওয়া ছাগলগুলোও।

বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় এই ঘটনা ঘটে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, গত রাতে জয়পুরহাট থেকে ছাগল বোঝাই ট্রাকটি রাজধানীর গাবতলীর উদ্দেশ্যে যাচ্ছিল। পরে ট্রাকটি সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে তা পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট শুক্রবার সকালে ট্রাকের হেলপার ও এক ছাগলের বেপারীর মরদেহ উদ্ধার করে। এ সময় ট্রাকচালককে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি কার হয়। পরে দুর্ঘটনাকবলিত ট্রাক ও এতে থাকা প্রায় দেড় শতাধিক ছাগল মৃত অবস্থায় উদ্ধার করা হয় বলেও জানায় ফায়ার সার্ভিস।

অপরদিকে নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক‌্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


সাভার/সাব্বির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়