ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিক্ষার্থীকে যৌন নির্যাতন, ৩ আসামির রিমান্ড আবেদন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৮, ১৩ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিক্ষার্থীকে যৌন নির্যাতন, ৩ আসামির রিমান্ড আবেদন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯ম শ্রেণির শিক্ষার্থীকে দুইদিন আটকে রেখে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার তিনজনের সাতদিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

আজ সোমবার রিমান্ড শুনানির দিন ধার্য করেছে আদালত।

এর আগে রোববার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদের আদালতে হাজির করে আসামিদের সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

অভিযুক্তরা হলেন- তৌসিফ, আফজাল, আবু সুফিয়ান সোহান ও তানভীর। এদের মধ‌্যে তৌসিফ, আফজাল, আবু সুফিয়ান সোহানকে গ্রেপ্তার করে রিমান্ড চেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ওই শিক্ষার্থীকে তুলে নিয়ে যায় আসামিরা। দুইদিন আটক রেখে নির্যাতনের পর ওই ছাত্রীকে শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ফেলে রাখা হয়।

পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে ছাত্রীর মা চারজনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

শনিবার দুপুরে প্রথমে ওই ছাত্রীকে রুপগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে সে ঢাকা মেডিক‌্যাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রূপগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রফিকুল হক রাইজিংবিডিকে জানিয়েছেন, অভিযোগ করা হয়েছে- গত কয়েকদিন আগে গন্ধর্বপুর এলাকার বাদল মিয়ার ছেলে তৌসিব ওই ছাত্রীর কাছ থেকে ৫০০ টাকা ধার নেয়।

বৃহস্পতিবার দুপুরে তৌসিফ টাকা ফেরত দেয়ার কথা বলে ফোন করে গন্ধর্বপুর বাস স্ট্যান্ডে নিয়ে যায় ওই ছাত্রীকে। তৌসিবসহ একই এলাকার তানভীর, সোহাগ, আবু সুফিয়ান সোহান মিলে ওই ছাত্রীকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে রূপসী ও কর্নগোপ এলাকায় তার ওপর যৌন নির্যাতন চালানো হয়। রাতে সিদ্ধিরগঞ্জে ফেলে যায়।

আসামি তানভীর পলাতক আছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



রাকিব/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়