ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পরীক্ষা দিলেন মিন্নি

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৩, ১৪ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরীক্ষা দিলেন মিন্নি

বাবার সঙ্গে বরগুনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে গিয়ে ডিগ্রি পরীক্ষা দিলেন আয়েশা সিদ্দিকা মিন্নি। রিফাত শরীফ হত্যা মামলার আরো দুই আসামি কারাগার থেকে এই পরীক্ষা দিয়েছেন। 

মঙ্গলবার সকালে বহুল আলোচিত বরগুনা রিফাত শরীফ হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ চলছিল বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে। এ সময় মামলার তিন আসামি আদালত থেকে অনুমতি নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করেন। তারা হলেন আল কাইয়ুম ওরফে রাব্বি আকন, আয়েশা সিদ্দিকা মিন্নি ও মো. সাগর। 

সাক্ষ্যগ্রহণের একপর্যায়ে আদালতের অনুমতি নিয়ে মিন্নি বাবার সঙ্গে পরীক্ষা কেন্দ্রে যান। 

মামলার অন্য দুই আসামিকে প্রিজন ভ্যানে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়। আদালতের আদেশে কারাগারের ভেতরে থেকেই তারা পরীক্ষা দিয়েছেন। মিন্নির বাবা মো. মোজাম্মেল হোসেন কিশোর বলেন, মিন্নির আজ পরীক্ষা ছিল। বিষয়টি আদালতকে জানানো হলে আদালত অনুমতি দেন। 

এদিকে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে দুপুর দেড়টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত রিফাত হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ চলছে। মঙ্গলবার এ মামলায় সাক্ষ্য দিচ্ছেন নিহত রিফাতের দুই চাচাসহ তিনজন।

অন্যদিকে দুপুর ২টায় বরগুনার শিশু আদালতে অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে সাক্ষ্য দেবেন নিহত রিফাতের মা ডেইজি বেগম ও চাচাতো বোন নুসরাত জাহান অনন্যা।


রুদ্র/বুলাকী/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়