ঢাকা, বৃহস্পতিবার, ৮ মাঘ ১৪২৬, ২৩ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

উত্ত্যক্তের প্রতিবাদ করায় কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ১২:০৭:৪৩ এএম     ||     আপডেট: ২০২০-০১-১৫ ১১:১৬:২৩ এএম

রাজশাহীর বাঘা উপজেলায় উত্তক্ত্যের প্রতিবাদ করায় ছাত্রীর মামা নাজমুল হোসেনকে (৩০) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ছাত্রীর বাবা এবং ভাই আহত হয়েছেন।

মঙ্গলবার রাতে উপজেলার সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সুলতানপুর গ্রামের শাহাজান আলীর মেয়ে খানপুর জেপি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তাজনিন তাবাসুম বৈশাখীকে (১৫) একই এলাকার মোহাম্মদ ভোলা প্রামানিকের ছেলে সুমন আলী প্রায়ই রাস্তাঘাটে উত্ত্যক্ত করত।

এরপর বিষয়টি বৈশাখী তার পরিবারের সদস্যদের জানায়। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে উত্ত্যক্তকারী সুমন। মঙ্গলবার বিকেলে বৈশাখী বাড়ির পাশ দিয়ে যাবার সময় সুমন অশ্লীল কথাবার্তা বলে আবারও উত্ত্যক্ত করে। এরপর বৈশাখী বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি আবারও জানায়।

এ ঘটনার পর বৈশাখীর মামা নাজমুল বিষয়টি সুমনের বাবা ভোলা প্রামাণিককে জানান। একপর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে সুমনসহ ১০-১৫ জনের একদল ওই ছাত্রীর বাড়ি ঘেরাও করে পরিবারের সদস্যদের মারপিট শুরু করে। ছাত্রীর মামা নাজমুল এগিয়ে আসলে তাকে ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। পাশাপাশি এসময় ছাত্রীর বাবা শাজাহান আলী এবং ভাই তারিকুল ইসলাম তুষারও ধারালো অস্ত্রের আঘাতে আহত হন। 

পরে আহতদের স্থানীয়রা উদ্ধার বাঘা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। রাত সাড়ে ৯টার দিকে নাজমুল মৃত্যুবরণ করেন।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়েছিলাম। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশের কয়েকটি টিম অভিযান শুরু করেছে। নিহত নাজমুলের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে।

 

রাজশাহী/তানজিমুল/নাসিম/বুলাকী