ঢাকা, শনিবার, ৪ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত

কক্সবাজার প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ১২:১৩:৫২ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৫ ১:১৪:৫২ পিএম

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার ভোর রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক আব্দুল হাসিম ও মোহাম্মদ আইয়ুব।

র‌্যাবের হোয়াইক্যং ক্যাম্পের স্কোয়াড্রন কমান্ডার এএসপি শাহ আলম জানান, বুধবার ভোরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক দিয়ে ইয়াবার চালান পাচার হওয়ার খবরে র‌্যাবের এক দল টেকনাফের শামলাপুর এলাকায় অস্থায়ী তল্লাশী চৌকি স্থাপন করে।

এক পর্যায়ে টেকনাফ থেকে ৩/৪ জন সন্দেহভাজন লোককে আসতে দেখে র‌্যাব সদস্যরা থামার জন্য নির্দেশ দেয়। এতে লোকগুলো অতর্কিত র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

এক পর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এসময় ঘটনাস্থল তল্লাশী করে পাওয়া যায় ১০ হাজার ইয়াবা, দুটি দেশিয় বন্দুক, পাঁচটি গুলি ও ছয়টি গুলির খালি খোসা।

গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এসময় চিকিৎসক হাসপাতালে আনার আগেই দুজনের মৃত্যু হয়েছে বলে ঘোষণা দেন।

শাহ আলম আরো জানান, নিহত দুই রোহিঙ্গা সংঘবদ্ধ মাদক পাচারকারি চক্রের সদস্য। মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে টেকনাফ থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

টেকনাফ থানা পুলিশের ওসি প্রদীপ কুমার দাশ জানান, বন্দুকযুদ্ধে নিহত দুই রোহিঙ্গার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


রুবেল/বুলাকী