ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফাঁসির দাবিতে সড়ক অবরোধ

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ১৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফাঁসির দাবিতে সড়ক অবরোধ

মাদারীপুর উত্তর হোসেনপুর গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে দুজন নিহত হওয়ার ঘটনায় ফুঁসে উঠেছে এলাকাবাসী।

হত্যাকারীদের বিচারের দাবিতে বুধবার দুপুরে মাদারীপুর-শরীয়তপুর সড়ক অবরোধ করে বিক্ষোভ করে নিহতের পরিবার ও এলাকাবাসী। পরে মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে স্মারকলিপি দেয়া হয়।

জানা গেছে, রাজৈর উপজেলার হরিদাসদী-মহেন্দদী ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সদস্য দেলোয়ার মুনশির সঙ্গে একই এলাকার জামাল খালাসির দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে শুক্রবার ফজরের নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সাথে সাথে দেলোয়ার মুন্সীর লোকজন বাবুল খালাশী, জামাল খালাশী, জুলফিকার খালাশী ও তাদের লোকজনের ওপর অতর্কিত হামলা করে।

এই সংঘর্ষের ঘটনায় আহত বাবুল মুন্সী ও জুলফিকার খালাশী চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পরে হোসেনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চুন্নু, দেলোয়ার মেম্বার, আয়নাল শেখ, মোমরেচ খালাশীসহ ৮৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ২০ থেকে ২৫ জনকে বিবাদী করে সোমবার রাতে রাজৈর থানায় মামলা হয়। মামলার বাদী হয়েছেন সংঘর্ষে নিহত জুলফিকার খালাশীর ছোট ভাই শদি খালাশী।

এদিকে, পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি। রাজৈর থানার ওসি খোন্দকার সওকত জাহান জানান, দুজন খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে।

 

মাদারীপুর/বেলাল রিজভী/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়