ঢাকা, শুক্রবার, ৭ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

হাসি মিলিয়ে গেলো ৪ বছরের রাহিনের!

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৮ ১০:৫০:২১ এএম     ||     আপডেট: ২০২০-০১-১৮ ২:৫৯:৪৬ পিএম

রাহিন। মাত্র চার বছর বয়সি ফুটফুটে সদা হাস‌্যোজ্জ্বল শিশু। কিন্তু এই বয়সেই তার সারাজীবনের হাসি মিলিয়ে গেছে।

ঘাতক বাস বাবা-মাকে কেড়ে নিয়ে এতিম করে দিয়েছে তাকে।

শুক্রবার বাবা মায়ের সঙ্গে দাদাবাড়ি যাওয়ার সময় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিকভাবে নিহত হন রাহিনের বাবা জাহিদ হোসেন শাকিল এবং মা নিগার সুলতানা। সৌভাগ্যক্রমে মায়ের কোলে থেকে প্রাণে রক্ষা পায় রাহিন (৪)।

শাকিলের ছোট ভাই আদিল হোসেন রাইজিংবিডিকে জানান, মাত্র ৫ মাস পূর্বে দুবাই থেকে দেশে ফিরেছিলেন শাকিল। দেশে ছোটখাটো ব্যবসা শুরু করেছিলেন। আর তার স্ত্রী নিগার সুলতানা চট্টগ্রামের এক নামী স্কুলে শিক্ষকতা করতেন।

একমাত্র সন্তান রাহিনকে নিয়ে নগরীর জয়নগর এলাকায় অনেক সুখেই দাম্পত্য জীবন অতিবাহিত করছিলেন তারা। কিন্তু ঘাতক বাস এই পরিবারের সবকিছুই ধ্বংস করে দিয়ে গেছে।

আদিল আরো জানান, শাকিল ও তার স্ত্রী তাদের একমাত্র পুত্র রাহিনকে নিয়ে শ্যামলী পরিবহনের এক বাসে করে চট্টগ্রাম থেকে চকরিয়া যাচ্ছিলেন। সামনের দিকের আসনে ছিলেন তারা দুজন। বাসটি চট্টগ্রামের কর্ণফুলী নতুন ব্রিজ অতিক্রম করে কিছুদূর গিয়ে পটিয়া শান্তিরহাট এলাকায় বিপরীতমুখী এক বাসের সঙ্গে ভয়াবহ সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই নিহত হন জাহিদ হোসেন শাকিল। তার স্ত্রী নিগার সুলতানাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার প্রথমে চট্টগ্রাম মেডি‌ক‌্যাল কলেজ হাসপাতাল ও পরে নগরীর পার্কভিউ হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। কিন্তু বিকেল হতে না হতেই নিগার সুলতানারও জীবন প্রদীপ নিভে যায়।

এই মর্মান্তিক দুর্ঘটনায় বাবা মা দুইজনকেই হারিয়ে এতিম হয়ে গেছে দুর্ঘটনা থেকে ভাগ্যক্রমে রক্ষা পাওয়া রাহিন। বাবা মা হারিয়ে চাচা ও আত্মীয় স্বজনের কোলে থেকে কখনো কেঁদে কেঁদে বাবা মাকে খুঁজছে, কখনো শুধুই ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকছে। সে এখনো ঠিক বুঝে উঠতেই পারেনি তার জীবনে কতোবড় ট্রাজেডি ঘটে গেছে।

শাকিলের ঘনিষ্ট বন্ধু ও ক্লাসমেট কে সামি আহামেদ রাইজিংবিডিকে জানান, অত্যন্ত ভদ্র ও অমায়িক স্বভাবের শাকিল ও নিগার সুলতানা দম্পত্তির ছিল ভালোবাসার সংসার। কিন্তু ঘাতক বাস সবকিছুই তছনছ করে দিয়ে গেছে।

এদিকে শাকিল ও নিগার সুলতানা দম্পত্তির মর্মান্তিক মৃত্যুর ঘটনায় চট্টগ্রাম মহানগরীর জয়নগরসহ সমগ্র চট্টগ্রামে বন্ধুমহলে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে।   



চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ
ট্যাগ :