ঢাকা, শুক্রবার, ৮ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে ওয়ালটনের ‘মিট দ্যা রিটেইলার’ কনফারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৮ ৮:২৯:৫৫ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৮ ৮:২৯:৫৫ পিএম

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমান বাজার এলাকায় দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপের মিট দ্যা রিটেইলার কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে ‘গরিবে নেওয়াজ ফার্নিসার এন্ড ইলেক্ট্রনিক্সের’ উদ্যোগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কনফারেন্স অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (সেলস এন্ড মার্কেটিং) এমদাদুল হক সরকার। বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের ডেপুটি নির্বাহী পরিচালক মো. শাহ আলম, গরীবে নেওয়াজ ইলেক্ট্রনিক্সের কর্ণধার মাহবুবুল আলম।

ওয়ালটনের কক্সবাজার জোনের এরিয়া ম্যানেজার আবদুল মোমিনের পরিচালনায় কনফারেন্সে বক্তব্য রাখেন ওয়ালটনের এসি মনিটরিং আবদুল্লাহ ইবনে মাসুদ। স্বাগত বক্তব্য রাখেন খোরশেদুল আলম মোহন। দিনব্যাপী কনফারেন্সের পূর্বে সকালে আমানবাজার এলাকায় ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

চট্টগ্রামের বিভিন্ন উপজেলা থেকে ওয়ালটনের শতাধিক রিটেইলার ও সাব-ডিলারের অংশগ্রহণে কনফারেন্সে ওয়ালটনের উৎপাদিত বিভিন্ন পণ্য বিশেষ করে এসি, এলইডি টেলিভিশন, ফ্রিজ, হোম এপ্লাইয়েন্স, মোবাইল ফোন খুচরা বিক্রেতা এবং সাব ডিলারদের সামনে তুলে ধরা হয়। এ ছাড়া ওয়ালটনের চলমান প্রমোশনাল কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়।

এ ছাড়া ওয়ালটনের বিভিন্ন মডেলের এসি, এসির আধুনিক ফিচার, বিভিন্ন সুযোগ-সুবিধা উপস্থাপন করা হয়।


চট্টগ্রাম/রেজাউল/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ