ঢাকা, সোমবার, ৩ ফাল্গুন ১৪২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার সেই লাল্টু গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৯ ১:০৬:২১ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৯ ১:০৬:২১ পিএম

অবশেষে গ্রেপ্তার হয়েছে সাতক্ষীরার কলারোয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত লাল্টু (৩২) ।

রোববার ভোররাতে থানার এস আই ইসরাফিল হুসাইন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া এলাকা থেকে লাল্টুকে আটক করতে সক্ষম হন।

লাল্টু কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের মৃত ইসলাম গাজীর ছোট ছেলে।

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার এ ঘটনায় কলারোয়া থানায় শনিবার রাতে মেয়েটির পিতা একটি মামলা দায়ের করেছেন। দায়েরকৃত মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- শনিবার সকালে মানসিক প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে রেখে তার পরিবারের সদস্যরা নিজেদের মাছের ঘেরে কাজ করতে যান। বেলা সাড়ে ১১টার দিকে প্রতিবন্ধীর দাদী ও তার ছোট বোন বাড়ি এসে দেখতে পান ঘরের বারান্দায় মেয়েটির মুখ চেপে মাদকসেবী লাল্টু ধস্তাধস্তি করছে। ধস্তাধস্তিতে মেয়েটির পোশাক ছিড়ে যায় ও শরীরে আঁচড়ের দাগ হয়ে যায়। এসময় তারা চিৎকার করে উঠলে লাল্টু ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

মেয়েটির বাবা বলেন, ‘এ ঘটনার পর বিষয়টি মীমাংসা করার জন্য গ্রামের প্রভাবশালী লোকদের দিয়ে লাল্টু তাদের চাপ দিতে থাকেন। বিষয়টি থানা-পুলিশে যোগাযোগ করলে পুলিশ এ বিষয়ে সুবিচার পাওয়ার আশ্বাস দেন। মামলা করার পর রোববার ভোররাতে লাল্টুকে গ্রেপ্তার করে পুলিশ।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতিবন্ধী মেয়েটির পিতার মামলায় অভিযুক্ত লাল্টুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে সাতক্ষীরা কারাগারে পাঠানো হয়েছে।

 

শাহীন/টিপু