ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চট্টগ্রামে ওয়ালটন পণ্যের রিটেইলারদের নিয়ে বর্ণাঢ্য আয়োজন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ১৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ওয়ালটন পণ্যের রিটেইলারদের নিয়ে বর্ণাঢ্য আয়োজন

বন্দরনগরী চট্টগ্রামে ওয়ালটনের কক্সবাজার জোনের ডিলার, সাব-ডিলার এবং রিটেইলারদের নিয়ে মিট দ্যা রিটেইলার প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে নগরীর আগ্রাবাদস্থ একটি রেস্টুরেন্টে ওয়ালটনের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ইত্তেহাদ ইলেক্ট্রনিক্সের উদ্যোগে অনুষ্ঠান হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (সেলস এন্ড মার্কেটিং) এমদাদুল হক সরকার। বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের ডেপুটি নির্বাহী পরিচালক মো. শাহ আলম, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের সিনিয়র ডেপুটি ডিরেক্টর শওকত আলী সৈকত, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজক ইত্তেহাদ ইলেক্ট্রনিক্সের কর্ণধার দিল মোহাম্মদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ালটনের কক্সবাজার জোনের এরিয়া ম্যানেজার আবদুল মোমিন, চট্টগ্রাম জোনের এরিয়া ম্যানেজার তারেকুল হক, এসি মনিটরিং আবদুল্লাহ ইবনে মাসুদ, ওয়ালটন আগ্রাবাদ সার্ভিস সেন্টারের ব্যবস্থাপক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলার ওয়ালটন ডিলার খালা ইলেক্ট্রনিক্সের কর্ণধার মোহাম্মদ শফি, ওয়ালটন মোবাইল ফোন চ্যানেল সেলস মনিটর চন্দ্র শেখর বিশ্বাস।

ওয়ালটনের কক্সবাজার জোনের আওতাধীন দক্ষিণ চট্টগ্রাম এবং কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলা থেকে শতাধিক রিটেইলার ও সাব-ডিলারের অংশগ্রহণে প্রোগ্রামে ওয়ালটনের উৎপাদিত বিভিন্ন পণ্য বিশেষ করে এসি, এলইডি টেলিভিশন, ফ্রিজ, হোম অ্যাপ্লাইয়েন্স, মোবাইল ফোন উপস্থাপন করা হয়। এ ছাড়া ওয়ালটনের চলমান প্রমোশনাল কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়।

ওয়ালটন এসি বিক্রিতে গ্রাহকদের সুবিধা দেয়া এবং এসি বিক্রির মাধ্যমে ডিলারদের লাভবান হওয়ার বিভিন্ন প্রমোশন সম্পর্কে ডিলার, সাব-ডিলার এবং খূচরা বিক্রেতাদের অবহিত করেন নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার। অনুষ্ঠান শেষে রিটেইলারদের ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। সব শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


চট্টগ্রাম/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়