ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ব্যবসায়ী হত্যা: পুলিশসহ ৩ জন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যবসায়ী হত্যা: পুলিশসহ ৩ জন রিমান্ডে

রাজধানীর ব্যবসায়ী ও আরবান হেলথ কেয়ারের প্রশাসনিক কর্মকর্তা তোশারফ হোসেন পপি হত্যাকাণ্ডে জড়িত পুলিশসহ ৩ আসামিকে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে রংপুর সিনিয়র কোতোয়ালি জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারি কর্মকর্তা আরপিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওছার। আদালতের বিচারক দেলোয়ার হোসেন শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আরপিএমপি কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১ জানুয়ারি তোশারফ হোসেন পপি তার বাসায় গৃহপরিচারিকার (কাজের মেয়ে) সন্ধান ও আর্থিক লেনদেনের বিষয়ে আলোচনার জন্য রংপুরে পুলিশ কনস্টেবল রবিউল হোসেনের কাছে তিনি আসেন। ওই দিন রংপুর নগরীর কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ডে এলে সেখান থেকে তাকে অপহরণ ও গুম করা হয়। অপহরণের ৯ দিন পর রোববার সকালে পুলিশ বদরগঞ্জের শ্যামপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে।

এ ঘটনায় রংপুর কোতোয়ালী থানায় ব্যবসায়ীর ছোট বোন সাজিয়া আফরিন ডলি বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ মামলার সূত্র ধরে এবং মোবাইল ট্র্যাকিং করে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত পুলিশ কনস্টেবল রবিউলকে শুক্রবার রাতে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তার দুলাভাই সাইফুল ও তাদের বাসার কাজের ছেলে বিপুলকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্য মতে, রোববার সকালে বদরগঞ্জের শ্যামপুর এলাকায় রবিউলের বড় বোন লাবণী আক্তারের বাড়ির পাশে একটি আখ খেত থেকে অপহৃত তোশারফ হোসেন পপির লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্ত শেষে সোমবার নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, আসামীদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে আশা করছেন তিনি।




রংপুর/নজরুল/মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়