ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টাঙ্গাইলে শিশু সাইফ হত্যায় সৎ মায়ের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইলে শিশু সাইফ হত্যায় সৎ মায়ের স্বীকারোক্তি

টাঙ্গাইলের আমিন বাজার এলাকায় শ্বাসরোধ করে সাইফ উদ্দিন নামে ৮ বছরের শিশুকে হত্যা মামলায় ১৬৪ ধারায় সৎ মা সাবরিনা বেগম সিনথি স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার সন্ধ্যায় সিনিয়র চিফ জুডিশিয়াল আদালতের বিচারক মুনিরা সুলতানার নিকট তিনি এ জবানবন্দি প্রদান করেন। পরে তাকে জেল হাজতে প্রেরন করা হয়। এর আগে বিকেলে পুলিশ তাকে আদালতে প্রেরন করেন।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, শহরের আমিন বাজার এলাকায় সাইফের বাবা ভাড়া বাসায় থাকতেন। ঘটনার দিন শনিবার সন্ধ্যা শিশু সাইফকে নিয়ে টিভি দেখছিলেন তার সৎ না সাবরিন বেগম সিনথি। এসময় টিভির সাউন্ড বাড়িয়ে রেখেছিলো সাইফ। বেশ কয়েকবার সাইফকে সাউন্ড কমাতে বলায় সেটি না কমানোয় শিশু সাইফকে তার সৎ মা হাত-পা বেঁধে বাসার একটি কক্ষে আটকে রাখেন। ৩০/৪০ মিনিট পর ঘর খুলে দেখতে পান সাইফ বেঁচে নেই।

পরে হাত-পা বাঁধা অবস্থাতেই সাইফকে বাথরুমে পানির বালতিতে মুখ ডুবিয়ে রাখেন। পরে ডাকাতির নাটক সাজিয়ে সাইফের বাবাকে ফোন দেন।

ফোনে তিনি সাইফের বাবা মোঃ সালাউদ্দিনকে জানান, অজ্ঞাতনামা তিনজন দুস্কৃতিকারী তাদের বাসায় ঢুকে তার ও ছেলের হাত-পা বেধে স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। তারা সাইফকে বাথরুমে পানির বালতিতে ডুবিয়ে রেখে গেছে যাওয়ার সময়। স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সিনথি এই তথ্য জানিয়েছেন। 

খবর পেয়ে টাঙ্গাইল সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। সাবরিনা নাহারের ঘটনার বর্ণনাটি তাদের রহস্যজনক মনে হলে পুলিশ সাবরিনা নাহার ও তার স্বামী সালাউদ্দিনকে আটক করে।  

 

টাঙ্গাইল/শাহরিয়ার সিফাত/নাসিম 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়