RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১১ ১৪২৭ ||  ০৯ জমাদিউস সানি ১৪৪২

ফাঁসির আসামির বাড়িতে ভাঙচুর, আগুন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩২, ২৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফাঁসির আসামির বাড়িতে ভাঙচুর, আগুন

গাজীপুরের সাবেক সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলায় ফাঁসির আসামির বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

শুক্রবার বিকেলে টঙ্গীর গোপালপুর এলাকায় শহিদুল ইসলাম শিপুর বাসায় এ ঘটনা ঘটে।

আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার ফাঁসির আসামি শহিদুল ইসলাম শিপু বর্তমানে কারাগারে এবং তার ভাই নূরুল ইসলাম দিপু পলাতক। সম্প্রতি দিপুকে জাতীয় পার্টি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব করা হয়েছে। এর ফলে টঙ্গী ও গাজীপুরে গত কয়দিন ধরে বিক্ষোভ করে চলছিল।

শহিদুল ইসলাম শিপুর মামাতো ভাই শাহরিয়ার নাজিম নিহাল জানান, দুর্বৃত্তরা বিকেলে হঠাৎ করে শিপুর বাসায় হামলা চালিয়ে ভাঙচুর চালায় এবং অগ্নিসংযোগ করে।  এসময় তারা শিপুর স্ত্রীর বোনকে মারধর করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আতিকুর রহমান জানান, সন্ধ্যা পৌনে ৬টার দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। আগুনে বাড়ির দ্বিতীয় তলার এক ইউনিটের দুটি ঘর ও আসবাবপত্র পুড়ে গেছে।

উল্লেখ‌্য, গাজীপুরের জনপ্রিয় আহসান উল্লাহ মাস্টারকে ২০০৪ সালের ৭ মে নোয়াগাঁও এম এ মজিদ উচ্চ বিদ্যালয় মাঠে এক সমাবেশে প্রকাশ্যে গুলি করে হত্যা করে ঘাতকরা। এ ঘটনায় তার ছোট ভাই আওয়ামী লীগ নেতা মতিউর রহমান বাদী হয়ে ৩০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। ২০০৫ সালের ১৬ এপ্রিল ঢাকার ১ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনাল নূরুল ইসলাম দীপুসহ ২২ জনের মৃত্যুদণ্ড এবং ছয়জনের যাবজ্জীবন কারাদণ্ড দেন। ২২ আসামির মধ্যে আসামির মধ্যে দিপু ও শিপু রয়েছে।



গাজীপুর/হাসমত/বুলাকী

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়