ঢাকা, সোমবার, ৪ ফাল্গুন ১৪২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

মোবাইলে ভাতা পাবেন মুক্তিযোদ্ধারা

মৌলভীবাজার সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৫ ৭:১৫:১৪ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৬ ২:৫৫:০৫ পিএম

মুক্তিযোদ্ধাদের ভাতা এখন থেকে প্রতিমাসে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পাঠানো হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।

তিনি জানান, প্রত্যেক মুক্তিযোদ্ধাকে প্রতি মাসে তার মোবাইল ফোনের মাধ্যমে ভাতা দেয়া হবে।

বর্তমানে মুক্তিযোদ্ধারা তিন মাস পর পর ব্যাংকের হিসাবের মাধ্যমে ভাতা পেয়ে থাকেন।

শনিবার দুপুরে মৌলভীবাজারের এম সাইফুর রহমার অডিটোরিয়ামে একসঙ্গে চার উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন এবং মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। 

সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং তার দুর্নীতির প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, তাকে মাজায় দড়ি লাগিয়ে টেনে দেশে আনা হবে। তাকে দেশে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে। কোনোভাবেই ছাড় দেয়া হবে না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার সময় জিয়াউর রহমানের ভূমিকার  সমালোচনা করে মোজাম্মেল হক বলেন, বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনার সঙ্গে জিয়া জড়িত ছিলেন।

জেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে অয়োজিত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দে। উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান প্রমুখ।

 

সাইফুল্লাহ হাসান/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : মৌলভীবাজার, সিলেট বিভাগ