ঢাকা, শুক্রবার, ৮ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রেমের প্রস্তাব দেওয়ায় কলেজছাত্রকে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৭ ১:৩২:২১ এএম     ||     আপডেট: ২০২০-০১-২৭ ১০:১০:৫০ এএম

কলেজছাত্রীকে প্রেমের প্রস্তাব দেওয়ায় এক কলেজছাত্রকে অপহরণ করে হত্যার অভিযোগ উঠেছে।  

শনিবার সন্ধ্যায় খুলনা রেলওয়ে থানা পুলিশ শুভজিৎ সানা (১৯) নামের ওই কলেজছাত্রের লাশ উদ্ধার করে।

সে সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের গজুকাটি গ্রামের ভবতোষ সানার ছেলে ও বড়দল কলেজিয়েট স্কুল অ‌্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

আশাশুনি উপজেলার গজুয়ারকাটি গ্রামের কৃষ্ণপদ সানা জানান, তার কাকার ছেলে একই উপজেলার ফকরাবাদ গ্রামের হেমন্ত মণ্ডলের মেয়ে বড়দল কলেজের একাদশ শ্রেণির ছাত্রীর রিয়া মণ্ডলকে কয়েকদিন আগে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু রিয়া প্রেমের প্রস্তাব গ্রহণ করেনি। 

কলেজিয়েট স্কুলের শিক্ষক ও শুভজিতের মাসতুতো ভাই মনীষ মণ্ডল বলেন, শনিবার সকাল ১১টার দিকে কলেজের দোতলার সিঁড়িতে রিয়াকে ডেকে নিয়ে আবারো প্রেমের প্রস্তাব দেয় শুভজিৎ। রিয়া আবারো প্রস্তাব প্রত্যাখান করে। এতে শুভজিৎ ব্লেড দিয়ে নিজের হাতের কয়েকটি জায়গায় কেটে ফেলে। বিষয়টি জানতে পেরে সাতক্ষীরায় অবস্থানরত অধ্যক্ষ মো. সাহাবুদ্দিনকে মোবাইল ফোনে বিষয়টি অবহিত করা হয়। তিনি শুভজিতকে বাড়িতে পাঠানোর জন্য দুপুর ১২টার দিকে এক ভ্যানে তুলে দেন। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। 

পরে রাত সাড়ে ৭টার দিকে খুলনা রেলওয়ে থানা পুলিশ শুভজিতের বউদির মোবাইল ফোনে ট্রেনে কাটা পরে শুভজিতের নিহতের খবর দেন। খুলনা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে রোববার দুপুর ১টার দিকে শুভজিতের লাশ তার ফুফাত ভাই বিজন মণ্ডলের হাতে তুলে দেওয়া হয়।  তবে তার ব্যবহৃত মোবাইল ফোনটি সন্ধ্যার পর থেকে বন্ধ পাওয়া যায়।  

শুভজিতের বড় ভাই অনুমপ সানা জানান, তার ভাইয়ের মোবাইল ফোনে রিং দিলে অপর প্রান্ত থেকে একজন বলেন, সে মারা গেছে। অথচ তার মোবাইল ফোনটি উদ্ধার করা গেল না। তিনি আশঙ্কা করছেন রিয়ার বাবা লোকজন দিয়ে শুভজিতকে হত্যার পর লাশ খুলনার ট্রেন লাইনে ফেলে দিয়েছে।

ফকরাবাদ গ্রামের হেমন্ত মণ্ডল বলেন, তার মেয়েকে উত্যক্ত করার বিষয়টি গজুয়াকাটি গ্রামের সাবেক ইউপি সদস্য দেবব্রত সানার মাধ্যমে শুভজিতের বাবা ও মাকে সতর্ক করা হয়। শুভজিত কিভাবে মারা গেছে এটা তাদের জানা নেই।   

খুলনা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফয়জুর রহমান বলেন, শনিবার সন্ধ্যায় নিউমার্কেট গোরস্থান এলাকায় ট্রেনে কাটা এক লাশ উদ্ধার করেন তারা। মৃতের ব্যাগে থাকা এক নোট বুক থেকে নম্বর পেয়ে তার বাড়িতে জানানো হয়। এ ঘটনায় রেলওয়ে থানায় শনিবার অপমৃত্যু মামলা হয়েছে।

তিনি আরো জানান, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর হত্যা নিশ্চিত হলে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে শুভজিতের পরিবারকে।  


শাহীন/নাসিম/বুলাকী

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : সাতক্ষীরা, খুলনা বিভাগ
ট্যাগ :