ঢাকা, সোমবার, ১১ ফাল্গুন ১৪২৬, ২৪ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

আর ঘর বাধা হলো না জুয়েলের

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৭ ৯:৪৯:০৬ এএম     ||     আপডেট: ২০২০-০১-২৭ ১১:৪৪:৫১ এএম

ইচ্ছেপূরণ করতে মৃত মায়ের পছন্দের মেয়েকে বিয়ে করেছিল জুয়েল। চলছিল নতুন বউকে ঘরে তুলবার প্রস্তুত্তি।

কিন্তু শেষ পর্যন্ত বিধাতা জুয়েলের সেই ঘর বাধার স্বপ্ন পূরণ হতে দেননি। মোটরসাইকেল দুর্ঘটনায় জুয়েল চলে গেছেন না ফেরার দেশে।

কথাগুলো বলছিলেন আর অঝোরে কাঁদছিলেন জুয়েলের মেঝ ভাই নিজাম।

রোববার সন্ধ্যা সারে ৮টার দিকে পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে ফেরার পথে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মোহম্মদপুরে সড়ক দুর্ঘটনার মারা যান জুয়েল।

তিনি কলাপাড়া পৌরশহরের রহমতপুর এলাকার মৃত ছোহরাব রাজের ছোট ছেলে। এছাড়া জুয়েল কলাপাড়া পৌর ছাত্রদলের উপ-সাধারণ সম্পাদক ছিলেন।

এসময় তার বন্ধু মাহাবুব আলম সবুজ (৩০) গুরুতর আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। আহত সবুজ উপজেলার মহিপুর এলাকার মো.আইয়ুব আলী হাওলাদারের ছেলে।  

জুয়েলের মেঝ ভাই নিজাম জানান, ২০১৯ সালের অক্টোবর মাসের ২০ তারিখ মারা যান জুয়েলের মা। এর ৪৩ দিন পর মারা যান জুয়েলের বাবা ছোরাপ মোল্লা। আর বাবা মারা যাওয়ার ২৩ দিন পর মারা যান জুয়েল। ছয় ভাই বোনের মধ্যে সবচেয়ে ছোট ছিলেন জুয়েল। সবার খুব আদরের ছিলেন তিনি। তাই মর্মান্তিক এ শোক মেনে নিতে পারছেনা জুয়েলের পরিবার। শোকে বার বার মূর্ছা যাচ্ছেন নিহত জুয়েলের নতুন বউ।

কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম জানান, খবর শোনা মাত্র ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করা হযেছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।



ইমরান/বুলাকী

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : পটুয়াখালি, বরিশাল বিভাগ
ট্যাগ :